শিরোনাম
রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৮:৪২
রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৪০তম শাখা চালু হয়েছে। মঙ্গলবার স্থানীয় হাজী আলম কমপ্লেক্স ভবনে এর উদ্বোধন করা হয়।


ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলপ্রধান মোহাম্মদ আমিরুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মো. সালেহ ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মাদ শাব্বির, রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, ভাইস চেয়ারম্যান রেহেনা আখতার বেগম, চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস আজগর ও মাদরাসা-এ তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া (ফাজিল)-এর প্রিন্সিপ্যাল আবু তায়েব চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রাঙ্গুনিয়া শাখাপ্রধান মো. এনামুল হক।


মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। উদ্যোক্তা উন্নয়ন, রেডিমেড গার্মেন্টস, পরিবহন, এসএমই, ক্ষুদ্র, কুটির ও বৃহৎ শিল্প উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করছে এ ব্যাংক। দেশের মোট বৈদেশিক রেমিটেন্স-এর বড় অংশ ইসলামী ব্যাংকের মাধ্যমে আহরিত হয়। তিনি বলেন, এ ব্যাংক গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তারই অংশ হিসেবে বান্দরবান, রাঙ্গামাটি ও চট্টগ্রামের সংযোগস্থল রাঙ্গুনিয়া অঞ্চলের সকল স্তরের মানুষের কল্যাণের জন্যই ব্যাংকের রাঙ্গুনিয়া শাখা উদ্বোধন করা হলো।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com