শিরোনাম
ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন কর্মকর্তাদের সম্মেলন
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৮:২০
ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন কর্মকর্তাদের সম্মেলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাগুরা শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ৯ জুন শনিবার স্থানীয় অডিটোরিয়ামে এর আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডাইরেক্টর, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের যশোর জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন শাখাপ্রধান মো. জাহাঙ্গীর হোসেন।


সামীম মোহাম্মদ আফজাল এ সময় বলেন, ইসলামী ব্যাংক দেশে ব্যাপক আর্থিক অন্তর্ভুক্তি, প্রয়োজনমুখী বিনিয়োগ, সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম ও পল্লী উন্নয়ন কর্মসূচির মাধ্যমে অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে।


সাইফুজ্জামান শিখর বলেন, ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় দেশের ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্পে বিনিয়োগের মাধ্যমে নারী ক্ষমতায়নে কার্যকর ভূমিকা রাখছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com