ডিএসইর সাবেক পরিচালক খাজা গোলাম রসুল মারা গেছেন
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ০৯:১৩
ডিএসইর সাবেক পরিচালক খাজা গোলাম রসুল মারা গেছেন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক পরিচালক খাজা গোলাম রসুল মারা গেছেন। তিনি কয়েক বছর ধরে ক্যান্সারে ভুগছিলেন।


১২ মার্চ, শনিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর গুলশানের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


সৎ, সাহসী ও স্পষ্টভাসী এই মানুষটি কাউকে পরোয়া করতেন না। ডিএসইর ২২৮টি সদস্য পদের মধ্যে একসময় ৩২টিই ছিল তাদের পরিবারের। তিনি ছিলেন সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু। তার মৃত্যুতে ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ) ও ডিএসই শোক প্রকাশ করেছে।


সিএমজেএফের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সিএমজেএফের অকৃত্রিম বন্ধু ডিএসইর সাবেক পরিচালক খাজা গোলাম রসুল মৃত্যুতে আমরা শোকাহত।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সিএমজেএফ পরিবারের পক্ষ থেকে আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন পরিবারকে শোক সইবার শক্তি দেন। মৃতের পরিবারের প্রতি একই সমবেদনা জানায় ডিএসই।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com