আইসিএসবির ১২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ২১:৩৮
আইসিএসবির ১২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর ১২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। ১ অক্টোবর, শনিবার আইসিএসবির প্রেসিডেন্ট মুজাফফর আহমেদের সভাপতিত্বে রাজধানীর এক অভিজাত হোটেলে সভাটি অনুষ্ঠিত হয়।


উক্ত সভায় ২০২১ সালের কাউন্সিল রিপোর্ট এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী পেশ করা হয়। উপস্থিত সদস্যরা ইনস্টিটিউটের কাউন্সিল রিপোর্ট এবং আর্থিক বিবরণি অনুমোদন করেন।


সভায় মেসার্স এ. কাসেম এন্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্টান্টস ফার্মকে ২০২২ সালের বহিঃহিসাব নিরীক্ষক হিসাবে নিয়োগ প্রদান করা হয়।


আলোচনা সভায় আইসিএসবির প্রেসিডেন্ট তার বক্তব্যে ইনস্টিটিউটের ধারাবাহিক কার্যক্রম এবং সাফল্য তুলে ধরেন। এরমধ্যে আইসিএসবি ৮ম করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স জাতীয় পুরস্কার ২০২০, আইসিএসবির ৮ম সমাবর্তন, ওয়ার্কশপ এবং সিপিডি সেমিনারগুলির সফলতার ওপর আলোকপাত করেন।


তিনি সব সদস্যকে ইনস্টিটিউটের উন্নয়নের লক্ষ্যে সর্বদা তাদের মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় উপস্থিত সদস্যরা ইনস্টিটিউটের অগ্রযাত্রার প্রশংসা করেন এবং সাফল্যের সাথে কাজ করার জন্য চতুর্থ কাউন্সিলকে অভিনন্দন জানান।


সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আজিজুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট মো. সেলিমরেজা এফসিএস, ট্রেজারার সেলিম আহমেদ, কাউন্সিল সদস্য এবং ইনস্টিটিউটের সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিয়াদ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com