রিং আইডি-টিকটকের ব্যাংকিং হিসাব তলব
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০
রিং আইডি-টিকটকের ব্যাংকিং হিসাব তলব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আয়ের নানা প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের টাকা সংগ্রহ করা রিং আইডির ব্যাংক হিসাব তলব করেছে কেন্দ্রীয় ব্যাংক। এছাড়াও টিকটক, স্ট্রিমকারসহ চারটি অ্যাপভিত্তিক প্রতিষ্ঠানের নামে কোনো অ্যাকাউন্ট থাকলে, তাও জানাতে বলা হয়েছে। অ্যাপভিত্তিক প্রতিষ্ঠানগুলো হলো- তিনপাত্তি, ট্রেজার হান্ট, লাকি পয়সা ও ক্রিকেট স্টারস।


সোমবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) সূত্রে এ তথ্য জানা গেছে। সম্প্রতি এ সংক্রান্ত চিঠি সব তফসিলি ব্যাংকে পাঠিয়েছে বিএফআইইউ।


বিএফআইইউর চিঠিতে রিং আইডি ডিস্ট্রিবিউশন লিমিটেড এবং রিং আইডি বিডি লিমিটেডের নামে ব্যাংক হিসাব থাকলে, তা জানাতে বলা হয়েছে। রিং আইডি ডিস্ট্রিবিউশনের ঠিকানা উল্লেখ রয়েছে গুলশানের নিকেতনের ৫৭ নম্বর বাড়ি। আর রিং আইডি বিডির ঠিকানা দেয়া হয়েছে রাজধানীর মহাখালীর খাজা টাওয়ার।


টিকটক, স্ট্রিমকার ছাড়াও তিনপাত্তি, ট্রেজার হান্ট, লাকি পয়সা ও ক্রিকেট স্টারস নামের অ্যাপভিত্তিক এসব প্রতিষ্ঠানের নামে কোনো ধরনের ব্যাংক হিসাব থাকলে, সেসব খোলার ফরম, কেওয়াইসি প্রোফাইল ফরম ও শুরু থেকে হালনাগাদ লেনদেন বিবরণী পাঠাতে বলা হয়েছে। তবে অ্যাপভিত্তিক এসব প্রতিষ্ঠানের অফিসের ঠিকানা পায়নি কেন্দ্রীয় ব্যাংক।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com