শিরোনাম
‘অরু আপা’র মতো চরিত্রে কাজ করতে চান হিমু
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ০২:০৪
‘অরু আপা’র মতো চরিত্রে কাজ করতে চান হিমু
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনয় জীবনের পথচলায় দর্শকের মন ছুঁয়ে যাবার মতো অনেক নাটকের অনেক চরিত্রে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু। কিন্তু একটি নির্দিষ্ট সময়ের পর দর্শক সেসব নাটকের কথা যেমন মনে রাখেন না ঠিক তেমনি সেসব চরিত্রও দর্শক এক সময় ভুলে যান। কিন্তু চলচ্চিত্রে কোন একটি চরিত্র দর্শকের ভালোলাগলে ততা দীর্ঘদিন দর্শকের মনে থাকে। ‘অরু আপা’ ঠিক তেমনি একটি চরিত্র যে চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন হোমায়রা হিমু।


২০১১ সালে মুক্তিপ্রাপ্ত মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রের ‘অরু আপা’ চরিত্রে অভিনয়ের জন্য এখনো সাড়া পান হিমু। তাই হিমু এই ধরনের চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন দেখেন।



হিমু বলেন, ‘অরু আপা চরিত্রটি ছিলো আমার অভিনয় জীবনের অন্যতম একটি চরিত্র, একটি ভালো কাজ। মোরশেদ ভাইয়ের প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে এই চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছিলেন। আমার অনেক আগ্রহ এই ধরনের চলচ্চিত্রে এই ধরনের চরিত্রে কাজ করার যা দর্শক অনেকদিন মনে রাখেন।’ হিমু এরইমধ্যে ইউটিউবে প্রচারের জন্য দুটি নাটকের কাজ শেষ করেছেন। দেলোয়ার হোসেন দিল পরিচালিত দুটি নাটকের নাম ‘ক্ষ্যাপা বাসু’ ও ‘হকার আব্দুল হাই’।


এছাড়া আগামীকাল তিনি ফরিদুল হাসানের নির্দেশনায় ‘আমি বিবাহের পাত্র’ নাটকে অভিনয় করবেন। আগামী ৭ আগস্ট তিনি হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় ‘ভোট দিলে গরু ফ্রি’ নাটকে অভিনয় করবেন। হিমু বর্তমানে তিনটি ধারাবাহিক নাটকে নিয়মিত কাজ করছেন। নাটকগুলো হচ্ছে এটিএন বাংলায় প্রচার চলতি ‘ডিবি’, বৈশাখী টিভিতে প্রচার চলতি ‘ছায়া বিবি’ ও কমেডি ৪২০’।


উল্লেখ্য নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন হোমায়রা হিমু।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com