শিরোনাম
‘এখন আর কোনো কিছুতেই কান্না পায় না’
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ২১:২০
‘এখন আর কোনো কিছুতেই কান্না পায় না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘শত্রু’ সিনেমা দিয়ে টলিউডে পথচলা শুরু করেন অভিনেত্রী নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত পনেরর অধিক সিনেমা মুক্তি পেয়েছে।


ব্যক্তি জীবনে প্রেমের সম্পর্ক নিয়ে অনেকবারই আলোচনায় এসেছেন নুসরাত জাহান। যার সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেম করছেন তাকেই বিয়ে করবেন বলেও সাফ জানিয়েছেন এই নায়িকা। তবে গুঞ্জন শোনা যায়, বিয়ে করে ফেলেছেন নুসরাত। যদিও বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন তিনি। আর এসব গুজব-গুঞ্জনে এখন একেবারেই পাত্তা দেন না নুসরাত। বরং অভিনেত্রীর জীবনে গুজব আর বিতর্ক থাকবে বলেই মনে করেন এ অভিনেত্রী।



নুসরাত জাহান বিলেন, কর্মক্ষেত্রে নারীদের নানা ধরনের বাধার সম্মুখীন হতে হয়। এ নিয়ে এবার কথা বলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বলেন, এখনও আমাদের সমাজ পুরুষশাসিত। আমি আন্তর্জাতিক নারী দিবসও পালন করি না। ওই এক দিনের জন্য যত বড় বড় কথা। বাকি সব দিন নিজের কাজের জন্য ক্রমাগত জবাবদিহি করতে হবে।


অভিনেত্রী বলেন, ‘কজন লোকের মুখ বন্ধ করব? আমি এই ইন্ডাস্ট্রির একমাত্র শিল্পী, যে সবচেয়ে বেশি ট্রোলড হয়েছি। আগে খারাপ লাগত, এখন মানিয়ে নিয়েছি।’


তিনি আরো বলেন, ‘এখন আর কোনো কিছুতেই কান্না পায় না। এটা কিন্তু খুব অ্যাবনর্মাল বিষয়। আসলে আমরা আবেগী হয়ে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। তবে আবেগশূন্য হয়ে যাওয়ার কথা বলছি না। কিন্তু নিজের আবেগকে ঠিক দিকে চালিত করতে হবে, না হলে কষ্ট বাড়বে।’



নুসরাত অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ক্রিসক্রস’। বিরসা দাশগুপ্ত পরিচালিত এ সিনেমায় একই শহরের পাঁচজন নারীর পাঁচ রকমের জীবন যাত্রা দেখানো হয়েছে। এতে নুসরত জাহান মেহের চরিত্রে অভিনয় করেছেন। মেয়েটি স্ট্রাগলিং অভিনেত্রী। পাঁচ নারীর একজনের নাম মিস সেন। এ চরিত্রটি রূপায়ন করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। খুব শিগগির মুক্তি পাবে সিনেমাটি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com