‘তুফান’ নিয়ে গায়ক তাসরিফের উচ্ছ্বাস
প্রকাশ : ২৪ জুন ২০২৪, ০৯:০৭
‘তুফান’ নিয়ে গায়ক তাসরিফের উচ্ছ্বাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ও রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ এখন আলোচনার শীর্ষে। সিনেমাটি দেখে সে আলোচনায় অংশ নিলেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী তাসরিফ খানও।


সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীর্ঘ পোস্ট করেছেন ‘কুঁড়েঘর’ ব্যান্ডদলের ভোকাল ও ইনফ্লুয়েন্সার তাসরিফ খান। ‘তুফান’ দেখে এই গায় বললেন, বাংলা সিনেমার নতুন যুগ শুরু হলো। ডেডিকেশন নিয়ে রাত ১২টার পর টিকেট কেটে ফাইনালি তুফান দেখলাম। সেলুট টু রায়হান রাফী ভাই। কী দুর্দান্ত মেকিং! টু বি ভেরি অনেস্ট আমাদের মুভি ইন্ডাস্ট্রির ফ্রন্টম্যান শাকিব খান ভাইয়ের এরকম একটা চমৎকার ট্রান্সফরমেশান দেখবো তা কখনও চিন্তাও করিনি। আমার মনে হয় এই সিনেমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল দুইটা আলাদা ক্যাটাগরির অডিয়ান্সকে একসঙ্গে ভালো লাগানো যা করতে রাফী ভাই তার সর্বোচ্চ এফোর্ট দিয়েছেন। এটা একদম ভিজিবল।


সিনেমাটির গুরুত্বপূর্ণ বিভাগগুলো নিয়েও কথা বলেন তাসরিফ। তিনি বলেন, ওভারঅল স্টোরি ভালো লেগেছে। ক্যামেরার কাজ, লাইটের কাজ, ফ্রেমিং, কালার সবকিছুই টপ নচ ছিল। বিশেষ করে ব্যাকগ্রাউন্ডের সাউন্ডের কাজ এত বেশি ভালো হয়েছে যে প্রত্যেকটা দৃশ্য খুবই উপভোগ্য করে তুলেছে।


আরও পড়ুন: সালমান খানের নায়িকা এখন খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন


অভিনয়শিল্পীদের নিয়ে এই তারকা বলেন, দ্য গ্রেট চঞ্চল চৌধুরী ভাইকে নিয়ে তো আলাদা করে বলার প্রয়োজন নেই। উনি বরাবরই সেরাদের সেরা। আমার জীবনে প্রথম হলে গিয়ে দেখা প্রথম সিনেমাই ছিল চঞ্চল ভাইয়ের ‘মনপুরা’। ওভারঅল মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েতসহ সবার অভিনয়ই ছিল মুগ্ধ হয়ে গেলার মতো। নায়িকাদের মাঝে আমি এমনিতেই নাবিলা আপুর ভক্ত, উনার সাবলীল অভিনয়ের জন্য। শুধু উনার অভিনয়ই না, উপস্থাপিকা হিসেবেও আপুর কাজ আমার খুবই ভালোলাগে।


‘তুফান’ সিনেমার গান নিয়েও কথা বলেছেন তাসরিফ। তিনি বলেন, এই মুভির আরেকটা বড় শক্তি ছিল গানগুলো। প্রীতম ভাই আপনি বেশি জোশ। কনা আপু আপনি কত মিষ্টি করে গাইলেন। হাবিব ভাই আপনি বসম্যান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com