‘তুফানের’ প্রচারে ঢাকায় তুফানের কবলে মিমি
প্রকাশ : ১৪ জুন ২০২৪, ২০:১৪
‘তুফানের’ প্রচারে ঢাকায় তুফানের কবলে মিমি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ সিনেমা। রায়হান রাফি পরিচালিত সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে এখন প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এর শিল্পী ও কলাকুশলীরা। সম্প্রতি এ উপলক্ষ্যে রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


গত ১২ জুন অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য কলকাতা থেকে ঢাকায় আসেন টালিউড তারকা মিমি। আর অনুষ্ঠান শেষ করে পরদিন ভারতে ফেরার পথে বিপাকে পড়েন তিনি। ‘তুফান’-এর প্রচারণায় অংশ নেয়ার পর নিজেই তুফানের কবলে পড়েন এ অভিনেত্রী। আর সেই অভিজ্ঞতা তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।


হিন্দুস্তানটাইমস বাংলা লিখেছে, বৃহস্পতিবার পোস্ট করা ভিডিওতে দেখা গেছে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে গাড়ি থেকে নামছেন মিমি। তখন আকাশ ঢেকে গেছে ধূসর-কালো মেঘে। বাতাসের দাপটে মিমির মাথার ক্যাপ উড়েই যাচ্ছিল। শেষে ক্যাপ হাতে নিয়ে কোনোরকমে নিজেকে সামলে একছুটে সিড়ি বেয়ে উঠে বিমানে উঠে পড়েন মিমি।


কেননা, নিজের অভিনীত ‘তুফান’ সিনেমার প্রচারণায় গিয়ে ঝড়-তুফানের মধ্যে আটকা পড়ে কিছুটা সিনেমার নামের সার্থকতা বজায় রইল। এমনকি নিজে সেই তুফানের স্বাক্ষীও হলেন। এ কারণেই হয়তো সোশ্যালে পোস্ট করা এ ঘটনার ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘তুফান, থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’


অ্যাকশনধর্মী এই সিনেমায় কাজ নিয়ে মিমির ভাষ্য, "আমরা সবাই মিলে খুব মিষ্টি একটা প্রজেক্ট করেছি। সবাই বলছিল আমি আপনাদেরই বন্ধু, আপনাদেরই বোন, আপনাদেরই লোক। আমাকে গেস্ট বলবেন না। এটা আমার প্রথম বাংলাদেশি সিনেমা। এখানের প্রত্যেকের সঙ্গে প্রথম কাজ। এরা আমাকে এত কমফোর্টেবল অনুভব করিয়েছে যে, আমার মনে হয়নি এটা অন্য দেশের সিনেমা। মনে হয়েছে এটা আমাদেরই সিনেমা। আমি এই বাংলার মেয়ে।


শাকিব খানের প্রশংসা করে তিনি বলেন, তার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। তার ডেডিকেশন দেখে আমি অবাক হয়েছি।


দর্শকদের আগ্রহের কেন্দ্রে থাকা অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করার ইচ্ছা ছিল বহুদিনের। নির্মাতা ও প্রযোজককে ধন্যবাদ তুফানের এই যাত্রায় আমাকে যুক্ত করার জন্য।


শাকিব খান বলেন, আমি রাফিকে (পারিচালক রায়হান রাফি) নিয়ে গর্বিত। সে আমার কাছ থেকে চমৎকারভাবে কাজ বের করে নিয়েছে। যারা এটা দেখবে তারা বলবে তুফানের এই রাফি চমৎকার। যে অল্প বাজেটেও অনেক বড় সিনেমার দর্শককে দেখাতে পারবে।


নির্মাতা রায়হান রাফির দাবি, এ সিনেমা দেখে অভিনয় শিল্পী থেকে শুরু করে থেকে ক্যামেরার পেছনে কাজ করা প্রতিটা মানুষের ফ্যান হয়ে যাবে দর্শক।


প্রসঙ্গত, একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। এতে নব্বই দশকের চিত্র ফুটে উঠবে। ওই সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনির ওপর ভিত্তি করে এগিয়ে যাবে সিনেমার গল্প। এতে শাকিব খান ও মিমি চক্রবর্তী ছাড়াও আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com