কৃষ্ণচূড়ার আগুনে, লাগে রঙ ফাগুনে এই মনে : পরীমণি
প্রকাশ : ২৮ মে ২০২৪, ১৯:২৬
কৃষ্ণচূড়ার আগুনে, লাগে রঙ ফাগুনে এই মনে : পরীমণি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রকৃতির সঙ্গে নিজের সৌন্দর্য্যকে ভাগ করে নিলেন চিত্রনায়িকা পরীমণি। মনে রঙ লাগিয়ে কৃষ্ণচূড়ার সঙ্গে তুললেন ছবি; শেয়ার করলেন সামাজিক মাধ্যমে।


মঙ্গলবার (২৮ মে) পরীমণি তার ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন, ‘কৃষ্ণচূড়ার আগুনে, লাগে রঙ ফাগুনে এই মনে, এই বনে।’


ছবিতে দেখা যায়, খোপায় কাঠগোলাপ, কানে কৃষ্ণচূড়া; নীল শাড়ীতে পাহাড়ি নারীদের সাজে পরীমণি। চোখ বন্ধ করে নাক গুঁজে রেখেছেন কৃষ্ণচূড়ায়। দৃশ্যত, লাল কৃষ্ণচূড়ার স্পর্শে রীতিমতো আগুনে জ্বলে উঠেছেন এই নায়িকা; ছড়িয়ে দিয়েছেন সৌন্দর্য্যের মুগ্ধতা।


ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পর ভক্তরা সেখানে তার রূপের প্রশংসা করতে শুরু করেন। কেউ কেউ লিখেছেন, ‘এত্ত মানিয়েছে, প্রকৃতির মাঝে মিশে গেছেন ’, ‘ফুলের মতই সুন্দর তুমি, ’ । পরীমণির ছোঁয়ায় কৃষ্ণচূড়াগুলো ধন্য বলেও মন্তব্য করেছেন এক ভক্ত।


প্রসঙ্গত, বর্তমানে পরীমণি ব্যস্ত রয়েছেন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। সিরিজটি নির্মাণ করছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস, যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে। বেশ কয়েকদিন ধরেই সিরিজিটির শুটিংয়ের লোকেশন থেকে ছবি দিচ্ছেন এই নায়িকা।


এদিকে পরীমণি দ্বিতীয়বারের মতো মা হয়েছেন চলতি মাসেই। পুত্রের পর কন্যা সন্তান পেয়ে যেন আনন্দে ভাসছেন নায়িকা। গত ১২ মে কন্যার আকিকা অনুষ্ঠানের আয়োজন করেন তিনি। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com