নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন চমক
প্রকাশ : ২৮ মে ২০২৪, ১৯:২১
নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন চমক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। অভিনেত্রী পরিচয় ছাপিয়ে এবার নামছেন ব্যবসায়। একটি জুস বার ও ট্রি হাউজ দিয়েছেন তিনি। যেখানে জুস সহ অনেক কিছুই থাকছে। থাকবে গাছও।


আগামী ৩ জুন বনানী ও উত্তরা আউটলেট দুটি চালু হচ্ছে বলে জানিয়েছেন চমক।


এ প্রসঙ্গে চমক বলেন, আমাদের দৈনন্দিন জীবনে প্রতিনিয়তই দুর্বিষহ যানজট, শব্দদূষণ, বায়ুদূষণ সহ নগরজীবনে হাজারো দুর্ভোগ। এসব সাথে নিয়েই প্রতিদিন আমাদের বিভিন্ন জায়গায় ছুটতে হচ্ছে।


এসবের ভিড়ে রাজধানীতে প্রকৃতির কাছাকাছি থাকার সুযোগ হয় না। শহরে বসবাসের জন্য যে, পরিমাণ গাছ থাকা দরকার সেটি আমাদের নেই। প্রতিদিন আমরা অনেক জাঙ্ক ফুড খাই। এসবের মধ্যে ফ্রেশ খাবার সেভাবে পাওয়াই যায় না।


যোগ করে তিনি আরও বলেন, থাইল্যান্ডের রাস্তায় দেখতে পাই অনেক ফল কেটে রেখে দেওয়া হয়। চাইলেই ফ্রেশ জুশ খাওয়া যায়। তেমনই ব্যবস্থা আমিও রাখছি। যে কেউ চাইলে পছন্দ অনুযায়ী ফ্রেশ ফল দিয়ে তৈরি ফ্রেশ জুস খেতে পারবে। এছাড়া অন্যসব খাবার তো থাকছেই। ব্যস্ততার মধ্যে রিফ্রেশ হওয়ার চাহিদা মেটানোর জন্য এই উদ্যোগ।


গাছ রাখার প্রসঙ্গটি উল্লেখ করে চমক বলেন, আমার বাবা একজন বন বিভাগ কর্মকর্তা। ছোটবেলা থেকে বাবাকে প্রচুর গাছ লাগাতে দেখেছি। আগে থেকেই এবং পারিবারিকভাবেই আমাদের গাছ লাগানোর একটা ঝোঁক আছে। আমাদের প্রজন্ম অনেক বেশি ব্যস্ত। সেখানে আমাদের এই পরিবেশের ওপর খেয়াল রাখা কিংবা অন্যদের আগ্রহী করতে এই ব্যবস্থা। খেতে এসে কেউ যদি গাছ নিতে আগ্রহী হয় সে ভাবনা থেকে এটা রাখা। এভাবে যদি প্রতিদিন একটু একটু করে গাছ বাড়ানো যায় এবং গাছ লাগাতে আগ্রহী করা যায় তাহলে আমাদের শহরটা আরও একটু সুন্দর হবে। সে ভাবনা থেকে এমন চিন্ত। একেবারে সুলভ মূল্য গাছ নেওয়া যাবে। ব্যবসার কথা চিন্তা করে গাছ রাখছি না।


পাশাপাশি, এই অভিনেত্রী ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে। ২০২০ সালে অভিনয়ে নাম লেখান এই অভিনেত্রী। কাজ করেন টেলিভিশন নাটকে। এরপর বেশ অল্প দিনেই ছোট পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।


‘হায়দার’, ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসামপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু একক নাটক, ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করে অল্প সময়ে আলোচনায় এসেছেন চমক।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com