একে অন্যকে নিয়ে সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ২০:২২
একে অন্যকে নিয়ে সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোট পর্দার বেশ জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী। আবার ব্যক্তিগত জীবনে দুজনেই ভালো বন্ধুও। একসঙ্গে অনেক নাটকে অভিনয় করেছেন। তবে কি এমন হলো যে একজন আরেকজনকে সহ্যই করতে পারছেন না। এমনকি একে অন্যের ছায়াও মারাতে নারাজ।


২২ এপ্রিল, সোমবার হঠাৎ করেই উভয়েই সামাজিক যোগাযাগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। অল্প সময়ের ব্যবধানে দুজন দুজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করা সেই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।


ব্যক্তি জীবনে দুই তারকারই বিনয়ী স্বভাবের খ্যাতি রয়েছে। তাছাড়া দুজনই অত্যন্ত গুণী তারকা। এবারের ঈদ উৎসবে বিখ্যাত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতেও পারফর্ম করেছেন তারা।


কিন্তু হঠাৎ কী হলো দুজনের মধ্যে? এই প্রশ্ন অল্পসময়েই তৈরি হয়েছে দর্শক ভক্তদের মনে। তারা দুজনেই ফেসবুকে লিখেছেন কেউ কারও সঙ্গে নেই। একজন থাকলে অন্যজন সেখানে পা মাড়াবেন না।


মেহজাবীন লিখেছেন, সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।


এদিকে মেহজাবীনের কিছুক্ষণ পরই সিয়াম তার ফেসবুকে পোস্ট দিয়েছেন, লিখেছেন, মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।


তাদের পোস্টের পর অসংখ্য ভক্ত অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গেছে। এটা সত্য নাকি কোনো ইভেন্ট কিংবা নাটকের প্রচার কিনা তা নিয়ে ঘোরের মধ্যেও রয়েছে নেটিজেনরা। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে চাইছেন না তারা দুজন।


গত ১৯ এপ্রিল ছিল অভিনেত্রী মেহজাবীনের জন্মদিন। সেদিন ঘোষণা দেওয়া হয় প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় ‘প্রিয় মালতী’ সিনেমায় অভিনয় করছেন মেহজাবীন। ফ্রেম পার সেকেন্ড ও চরকির যৌথ প্রযোজনায় সিনেমাটি এ বছরের কোনো একটা সময় মুক্তি দেয়া হবে সিনেমা হলে।


অন্যদিকে, সিয়াম নতুন সিনেমায় অভিনয়ের জানান দিয়েছেন। সিনেমার নাম জংলি। এ সিনেমা চলতি বছরের কোরবানি ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। টাইগার মিডিয়া। প্রকাশিত এ সিনেমার পোস্টার আর সিয়ামের নতুন এমন লুক দেখে এরইমধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে নেটিজেন ও দর্শক মহলে। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে আগামী কোরবানির ঈদ পর্যন্ত।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com