১১ বছর পর বাংলাদেশে আসছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ২০:৫১
১১ বছর পর বাংলাদেশে আসছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ১১ বছর পর কনসার্ট করতে দেশে আসছেন পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে গায়ক নিজেই এমনটি জানিয়েছেন।


২৮ মার্চ, বৃহস্পতিবার বিকেলে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই গায়ক।


আতিফ তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্থির ছবি দিয়ে ভিডিও শেয়ার করেন। আরাবিয়ান মিউজিকের সঙ্গে আতিফের একটি ছবি শেয়ার করে লিখা হয়, ‘বাংলাদেশ লেটস ভাইব টুগেদার সুন।’ এরপর মাত্র ১২ সেকেন্ডের এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।


তবে পাকিস্তানি এই শিল্পী কবে বাংলাদেশে আসছেন সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। এর আগে মাসখানেক আগে আতিফ আসলামের বাংলাদেশে আসর গুঞ্জন শোনা গিয়েছিল। সে সময় স্টার বক্স এজেন্সি নামে একটি প্রতিষ্ঠান জানায়- ২০২৪ সালে কনসার্ট করতে বাংলাদেশে আসবেন আতিফ আসলাম। কিন্তু পরবর্তীতে তার আর আসা হয়নি।


এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। দীর্ঘ ১১ বছর পর আবারও ঢাকায় পা রাখতে যাচ্ছেন সংগীতের জনপ্রিয় এই তারকা। ২০২৪ সালের বিপিএলেও আতিফকে আনার চেষ্টা করেছিল আয়োজকরা। তবে শিডিউল ব্যস্ততার কারণে তার আসা হয়নি। অবশেষে বাংলাদেশে আসছেন তিনি।


প্রসঙ্গত, চলতি বছরেই সংগীত ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করবেন আতিফ আসলাম। সুরের জাদুকর আতিফ আসলামের জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে। বলিউডেও তার খ্যাতি কম নয়।


ভারতীয় উপমহাদেশে অগণিত ভক্ত আছে তার। ২০০৫ সালে ‘জহর’ ছবির হিট গান ‘ও লমহে’ দিয়ে শুরু হয়েছিল পাকিস্তানি গায়ক আতিফ আসলামের বলিউড জার্নি। পরবর্তী দেড় দশক মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে গান দিয়ে মাতিয়েছেন ভারতবর্ষ। আতিফ আসলামের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে আদাত, ওহ লামহে ও বাতেইন, তেরে বিন, পেহলি নাজার মে, তেরা হনে লাগা হু, তেরে লিয়ে, তু মিলা, রাফতা রাফতা প্রভৃতি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com