জনপ্রিয় কৌতুক অভিনেতা ইউয়েন মারা গেছেন
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৮
জনপ্রিয় কৌতুক অভিনেতা ইউয়েন মারা গেছেন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় ব্রিটিশ কৌতুক অভিনেতা ইউয়েন ম্যাকেনটোশ মারা গেছেন। গত দুই বছর ধরে টানা নানা রোগে ভুগছিলেন তিনি। অবশেষে ১৯ ফেব্রুয়ারি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে ৫০ বছর বয়স হয়েছিল এ অভিনেতার।


‘দ্য অফিস’র মতো জনপ্রিয় টিভি শোতে অভিনয় করে কোটি কোটি মানুষের ভালোবাসা কুড়িয়েছিলেন ইউয়েন। অভিনেতা ইউয়েন ‘অফিস’ সিরিজে ‘কিথ বিশপ’ চরিত্রের জন্য সর্বাধিক পরিচিত। চরিত্রটি হচ্ছে একজন ডিমপ্রেমী হিসাবরক্ষকের। যার একটি মোবাইল ফোন ছিল। এছাড়া তিনি ‘মিরান্ডা’ ও ‘লিটল ব্রিটেন’সহ অন্যান্য ব্রিটিশ কমেডিতেও অভিনয়ের মাধ্যমে খ্যাতি লাভ করেছেন।


‘দ্য অফিস’ যে চ্যানেলে সম্প্রচার হত, সেই টিভি চ্যানেল ‘গোল্ড’ ইউয়েন ম্যাকেটোশের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছে, ‘আমরা (গোল্ড) ইউয়েন ম্যাকেনটোশের মৃত্যুতে গভীরভাবে শোকাহত, মাত্র ৫০ বছর বয়সেই চলে গেলেন তিনি।’


ইউয়েনের ম্যানেজমেন্ট সংস্থা জানায়, ৫০ বছরে জীবনের পরিভ্রমণ শেষ করে চলে গেলেন ইউয়েন। তাদের কথায় আরও জানা যায়, শিগগির তার শেষকৃত্য সম্পন্ন হবে পরিবার এবং ঘনিষ্ঠ, বন্ধুদের উপস্থিতিতে। পরে চলতি বছরের শেষের দিকে তার স্মৃতি স্মরণ আরও একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com