মুক্তির আগেই বাজেটের ৮৫% তুলে নিয়েছে ‘আদিপুরুষ’!
প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১৬:১২
মুক্তির আগেই বাজেটের ৮৫%  তুলে নিয়েছে ‘আদিপুরুষ’!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনায় চলে আসে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’। আগামী ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। কিন্তু তার আগেই ছবির ৫০০ কোটি টাকা বাজেটের ৮৫%, অর্থাৎ প্রায় ৪৩২ কোটি টাকা ঘরে তুলেছে ছবিটি। বিভিন্ন কর থেকেই নাকি এই টাকা উঠে এসেছে ছবির।


কী ভাবে উঠল এই টাকা? হিসাব দেখানো হচ্ছে, ‘আদিপুরুষ’ ২৪৭ কোটি টাকা তুলেছে প্রেক্ষাগৃহের বাইরে থেকে। তার মধ্যে রয়েছে স্যাটেলাইটের স্বত্ব, সঙ্গীতের স্বত্ব, ডিজিটাল স্বত্ব এবং অন্যান্য সূত্রে সংগৃহীত মুনাফা। এ ছাড়াও দক্ষিণের প্রেক্ষাগৃহ থেকে ১৮৫ কোটির নিশ্চয়তা আগাম পেয়ে গিয়েছে ‘আদিপুরুষ’। যা প্রথম দিনেই সংগ্রহে এসে যাবে বলে আশা নির্মাতাদের।


আর মাত্র সপ্তাহ খানেক পরের মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। রামায়ণ অনুসরণে তৈরি এই সিনেমার রামের চরিত্রে প্রভাস, সীতার ভূমিকায় কৃতি শ্যানন, রাবণ অর্থাৎ লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে।
এর আগে সিনেমার চরিত্রদের সাজপোশাক নিয়ে বিতর্ক তৈরি
হয়েছিল। রাবণের চরিত্রে সাইফ আলি খানের নীল বর্ম, দাড়ি নিয়ে অনেকেই আপত্তি তুলেছিলেন। তাকে মুসলমান শাসকের মতো দেখতে লাগছে, দাবি করেছিলেন অনেকেই।


তবে রামের ভূমিকায় দক্ষিণের তারকা প্রভাস, সীতা কৃতি স্যানন কে নিয়ে দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ দেখা দিয়েছে। কৃতি ব্যক্তিগত ভাবে খুবই আশাবাদী এই ছবি নিয়ে। তিনি জানান, নিজেকে উজাড় করে দিয়েছেন জানকী (সীতা) চরিত্রে। চরিত্রটি করতে গিয়ে অনেক কিছু শিখেছেন বলেও জানান তিনি।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com