রাজের প্রতি ওইভাবে কোনো আগ্রহ নেই আমার : সুনেরাহ
প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৪:১৪
রাজের প্রতি ওইভাবে কোনো আগ্রহ নেই আমার : সুনেরাহ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘটনার সূত্রপাত সোমবার (২৯ মে) দিবাগত রাতে, মাঝে দুইদিন পার হলেও দেশের চলমান তাপপ্রবাহের মতো, এই ঘটনার উত্তাপও যেন কমছেই না। বরং বাড়ছেই। চলছে আলোচনা-সমালোচনার ঝড়।


সোমবার (২৯ মে) দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও ছড়িয়ে পরার ঘটনায় নানা সমালোচনা ও বিতর্কের মাঝে— প্রশ্ন উঠেছে  অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের মধ্যে কোনো সম্পর্ক ছিল কিনা। 


এ ব্যাপারে আগেই অবশ্য শরিফুল রাজ জানিয়েছেন, তারা কেবলই শুধু বন্ধু। দু’জনের মধ্যকার সম্পর্কের গুঞ্জন নিয়ে অভিনেত্রী সুনেরাহও কথা বলেছেন সংবাদমাধ্যমে। 


বুধবার (৩১ মে) এ অভিনেত্রী বলেন, রাজের প্রতি ওইভাবে কোনো আগ্রহ নেই আমার। আমরা কেবলই ভালো বন্ধু।


তিনি আরও বলেন, আমাদের নিয়ে কোনো গুজবের প্রশ্নই আসে না। আমাদের মধ্যে কিছু নেই। ওর প্রতি ওইভাবে আমার জিরো পয়েন্ট জিরো পার্সেন্টও ইন্টারেস্ট নেই। ও আমার ভালো বন্ধু। ও সব সময় আমাকে ছেলেদের মতো ট্রিট করে আসছে।


সুনেরাহ বলেন, রাজ তো আমাকে শুধু বলতো তুই মেয়ে নাকি, তুই তো পোলা। এভাবেই আমাকে সবসময় ট্রিট করছে। আমরা এতটাই ভালো বন্ধু। এখানে অন্য কিছুর প্রশ্নই উঠে না বলে জানান অভিনেত্রী।


এদিকে আগেরদিনই অভিনেতার স্ত্রী পরীমণি ক্ষোভ প্রকাশ করেন সুনেরাহর ওপর। জানান, শরিফুল রাজ ১০ দিন ধরে তার সঙ্গে নেই। অভিনেতার ফোন সুনেরাহর কাছে। তিনিই সব ছবি ও ভিডিও পোস্ট করেছেন। আরও বলেন, একটি মহল আমার সংসার ভাঙার চেষ্টা করছে। আইনি ব্যবস্থা নেয়ারও হুমকি দেন পরীমণি।


সোমবার (২৯ মে) রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে।


প্রকাশ হওয়া ছবি ও ভিডিওতে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। এর মধ্যে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com