তাদের আস্থা, ভালোবাসার প্রতিদান দিতে চাই: শাকিব
প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৪:৫৭
তাদের আস্থা, ভালোবাসার প্রতিদান দিতে চাই: শাকিব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর সঙ্গে শেয়ার করেছেন দীর্ঘ এক স্ট্যাটাস। আর সেখানেই বিশেষ বার্তা দিয়েছেন এ ঢালিউড অভিনেতা।


রবিবার (২৮ মে) দেয়া ওই স্ট্যাটাসে শাকিব জানিয়েছেন, তার জীবনে সামনে এগিয়ে চলার গল্প। কারণ, ওইদিনই অভিনেতা হিসেবে ক্যারিয়ার জীবনে দুই যুগ অর্থাৎ ২৪ বছর কাটিয়ে দিয়েছেন তিনি।


৪ মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওতে এ নায়ক বলেন, প্রথম সিনেমার পরিচালক শ্রদ্ধেয় সোহানুর রহমান সোহান ও কুদ্দুসের নাম। নাচের গুরু স্বনামধন্য নৃত্যপরিচালক আজিজ রেজার কাছেও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


পরিচালক এফ আই মানিক, আফতাব কান টুটু, ঝিনুক কথাচিত্রের কর্ণধার রফিকের নামও নেন এ অভিনেতা। এরপর শাকিব বলেন, ‘এমন আরও শত শত মানুষের কাছেই আমি কৃতজ্ঞ, যাদের নাম অল্প করে বলেও শেষ করা যাবে না।’


ক্যারিয়ারে সাফল্য হিসেবে এ অভিনেতা বলেন, ‘কখনো হাল ছেড়ে দেইনি। বরং শক্ত করে ধরতে চেয়েছি। অভিনেতা হিসেবে শীর্ষে পৌঁছাতে জায়গাটা মোটেই সহজ ছিল না, পথটাও ছিল বেশ অমসৃণ। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে প্রতিনিয়ত ভেঙে তাই নতুন করে গড়তে হয়েছে নিজেকে।’


শাকিব আরও জানান, প্রতিদিনের নতুন সূর্যোদয়ের সঙ্গে কঠোর পরিশ্রম, নিষ্ঠা, সততা এবং কাজের প্রতি মমতা দিয়ে দিন শুরু করেন শাকিব। আর শেষ করেন নতুন এক বুক আশা নিয়ে। লম্বা সময়ে অনেক কিছু বদলেছে, অনেক তারকা ব্যক্তিত্বকে হারাতে হয়েছে, তবুও নিজের কাজের গতিকে থামিয়ে দেননি এ অভিনেতা।


২৪ বছরের ক্যারিয়ার জীবনে শীর্ষে পৌঁছে তাই এখনও একই গতিতে কাজের মধ্যেই ডুবে থাকেন শাকিব খান। এ মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন কক্সবাজারে তার নতুন সিনেমা ‘প্রিয়তমা’র শুটিংয়ে। কারণ, অভিনয় দিয়ে দর্শককে কখনোই হতাশ করতে চান না এই শিল্পী।


শাকিবের ভাষায়: ‘দিনের সব কালো সময় আলোয় ভরেছে শুধু দর্শকদের ভালোবাসার কারণে। যতবার মনে হয়েছে, সিনেমায় আর না, ততবারই ভেবেছি আমার মানুষগুলো আমার একটি ভালো কাজের অপেক্ষায় থাকে সব সময়। তাই আমার কাজ দিয়ে আমি দর্শকদের এই অপেক্ষার উপহার, এই ভালোবাসার প্রতিদান আজীবন দিয়ে যেতে চাই। ২৪ বছর বা দুই যুগ নয়, যুগে যুগে আমি দর্শকদের শাকিব খান হয়ে থাকতে চাই, আস্থায়, ভালোবাসায়।’


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com