এবার কি বিয়ের পিঁড়িতে কৃতি?
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৮
এবার কি বিয়ের পিঁড়িতে কৃতি?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কৃতির প্রেমের গুঞ্জনের সূত্রপাত গত বছর থেকেই। এ বার খবর, খুব শীঘ্রই আংটি বদল করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন।


খুব শীঘ্রই আংটিবদল করতে চলেছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। পাত্র, দক্ষিণী তারকা অভিনেতা প্রভাস। এত দিন প্রেম নিয়ে গুঞ্জন ছিলই।  জীবনের পরের অধ্যায় শুরু করতে উৎসাহী দুই তারকাই। তাই আংটি বদল সেরে ফেলতে চান তারা।


কৃতি বরাবর সমুদ্রপ্রেমী। ঘুরতে খুবই ভালবাসেন। শোনা যাচ্ছে, কৃতির অন্যতম পছন্দের জায়গা মলদ্বীপেই আংটি বদল করতে চলেছেন চর্চিত এই জুটি।


‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। সেই থেকেই তাঁদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। ছবিতে কাজ করার সময় নাকি একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তাঁরা। ছবির টিজ়ার মুক্তির দিনে ম়ঞ্চেও চোখে পড়েছে তাঁদের দু’জনের রসায়ন। কখনও একে অপরের সঙ্গে কথা বলছেন, কখনও আবার দু’জনের মুখেই একগাল হাসি। পরস্পরের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করেন দুই তারকা, তা আর বলার অপেক্ষা রাখে না।


তবে গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান যে, তিনি সিঙ্গল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও। তবে প্রেমের গুঞ্জন তাতে থেমে থাকেনি। 


বলিপাড়ায় এখন বিয়ের মরসুম। প্রেমদিবসের আগেই প্রেমের গন্ধে ম-ম করছে মায়ানগরী। মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। এবার কি তবে কৃতির পালা?


এ বার হাওয়ায় আংটি বদলের গুঞ্জন। নেহাত গুঞ্জন, নাকি সত্যিই আংটি বদল করছেন কৃতি ও প্রভাস? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।


সূত্র: টাইমস অফ ইন্ডিয়া


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com