মামলা তুললেন, ঘরে ফিরলেন সারিকা
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৫০
মামলা তুললেন, ঘরে ফিরলেন সারিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গেল বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। বিয়ের কিছুদিন না যেতেই স্বামী জি এস বদরুদ্দিন রাহির বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের অভিযোগ আনেন এই অভিনেত্রী। যা নিয়ে হয়েছে মামলাও। সেসময় সারিকা জানান, বেশ কিছুদিন ধরে স্বামীর থেকে দূরে আছেন তিনি। থাকছেন বাবা-মায়ের সঙ্গে।


অবশেষে জানা গেল, স্বামীর বিরুদ্ধে মামলা তুলে নিয়েছেন সারিকা। আর বর্তমানে স্বামীকে নিয়ে এক ছাদের নিচেই বসবাস করছেন তারা। আর মন দিয়েছেন সংসারে।


সারিকা বলেন, ‘আমাদের বিষয়টি নিয়ে দুই পরিবার বসেছিল ও রাহি ক্ষমা চেয়েছে। সে একসঙ্গে থাকার সুযোগ চেয়েছে আর আমি তো তাকে ভালোবাসি। তাই মামলা তুলে নিয়েছি। তাছাড়া আমিও চেয়েছি, সুন্দরভাবে সংসার করতে। কারণ, বিয়ে ভাঙা ভালো কিছু নয়। এই সুন্দর সমাধানে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন আমার শ্বশুর বাড়ির লোকজন। আমরা দুজনই একসঙ্গে সংসার চালাতে চেষ্টা করে যাচ্ছি। এখন রাহির ভাড়া করা বসুন্ধরার বাসাতেই আছি।’


তিনি আরও বলেন, ‘মানুষ চায় সবার আগে নিজে ভালো থাকতে, তারপর আশপাশের মানুষকে ভালো রাখতে। ওই সময় আমার ওপর দিয়ে খুব ঝড় বয়ে গিয়েছিল। মামলা করার আগেও চেষ্টা করেছি, সমাধান করতে। কিন্তু পরে বাধ্য হয়েই কাজটি করতে হয়েছিল। থাক, সেসব কথা এখন আর না বলি।’


দীর্ঘ সাত বছরের বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেছিলেন সারিকা। সাত বছর চুটিয়ে প্রেম করার পর মাহিমের গলায় মালা পড়ান তিনি। বিয়ের এক বছরের মাথায় অভিনেত্রীর কোলজুড়ে আসে কন্যাসন্তান সেহরিশ আনায়া। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৬ সালে সারিকার ভালোবাসার সেই সংসারটি ভেঙে যায়।


এরপর একাকীত্ব জীবন-যাপন করছিলেন সারিকা। কালেভদ্রে তাকে কাজে দেখা যেত। নিজেকে সবসময় আড়ালেই রাখতেন তিনি। জীবনের একাকীত্ব ঘুচিয়ে নতুন করে সংসারের পরিকল্পনা করেন অভিনেত্রী। তাই তো গত বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীবারের মতো বিয়ের পিঁড়িতে বসেন সারিকা।


পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়। এরপর ঘটা করে সেপ্টেম্বরের শেষের দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। ঝলমলে শুরুর পর অভিনয় অথবা সংসার—ঠিক কোনোটাই দানা বাঁধছিল না সারিকার জীবনে। মাত্র ৯ মাস হয় নতুন বিয়ের ঘর, আর তখনই স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের অভিযোগ আনেন অভিনেত্রী। অবশেষে সব ঝামেলা চুকিয়ে স্বামীর সংসারে ফের মন দিয়েছেন সারিকে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com