বাজল সিড-কিয়ারা বিয়ের সানাই
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২:১৩
বাজল সিড-কিয়ারা বিয়ের সানাই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সঙ্গীতের অনুষ্ঠানের ভোর ৪টা পর্যন্ত পরিজন ও বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন তারা।


বিয়ের সানাই বেজে গিয়েছে। এ বার শুধু চারহাত এক হওয়ার পালা। তার আগে বিয়ের নানা অনুষ্ঠানে মেতে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। 


সঙ্গীত থেকে মেহেন্দি, সব আচার ও রীতি মেনে বিয়ে করতে চান বলিউডের দুই তারকা। সেই মতোই আয়োজনও হয়েছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। খবর, সঙ্গীতের অনুষ্ঠানে ভোর ৪টে পর্যন্ত আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে পার্টি করেছেন হবু দম্পতি।


রুপোলি পোশাকে মোহময়ী ‘কবীর সিংহ’ খ্যাত বলিউড নায়িকা। অন্য দিকে বলিপাড়ায় ‘স্টু়ডেন্ট অফ দ্য ইয়ার’-এর অভিনেতার পরনে কালো বন্ধগলা শেরওয়ানি। গানের তালে একে অপরের সঙ্গে পা মেলাচ্ছেন তাঁরা। 


সমাজমাধ্যমে সদ্য ভাইরাল হয়েছে সেই ভিডিও। তবে বলে রাখা ভাল, এই ছবি সিড ও কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানের নয়। এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রিত ছিলেন চর্চিত প্রেমিক যুগল। সিড ও কিয়ারা বিয়ের আগে সেই ভিডিওই ফের ভাইরাল সমাজমাধ্যমে।


শনিবার পোশাকশিল্পী মণীশ মলহোত্রর সঙ্গে জয়সলমেরের উদ্দেশে রওনা দেন কিয়ারা। সেই দিন সন্ধ্যায় জয়সলমেরে পৌঁছন সিদ্ধার্থও। দুই তারকার ভাবভঙ্গিতেই সিলমোহর পড়ে বিয়ের জল্পনার খবরে। 


শোনা যাচ্ছে, সিড ও কিয়ারা জয়সলমেরে পৌঁছনোর পরে রবিবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের নানাবিধ অনুষ্ঠান। রবিবার সূর্যগড় প্রাসাদে গিয়ে পৌঁছেছেন কর্ণ জোহর এবং সস্ত্রীক শাহিদ কপূর।


ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ৭ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা। এরপর মুম্বাইয়ে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে এ যুগলের।


বিয়ের পর বলিউডসহ ইন্ডাস্ট্রির কলাকুশলিদের নিয়ে রিসেপশন পার্টির আয়োজন হতে যাচ্ছে মুম্বাইয়ে। ১২ ফেব্রুয়ারির রিসেপশন পার্টিতে শুধু তারকারাই নন, সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে সংবাদমাধ্যমের প্রতিনিধিদেরও। 


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com