ছোটবেলায় সহপাঠী ছিলেন হৃতিক-জন
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৪
ছোটবেলায় সহপাঠী ছিলেন হৃতিক-জন
বিনদোন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘পাঠান’ ছবিতে জিম চরিত্রে অভিনয় করে সবার মুখে মুখে বলিউড অভিনেতা জন আব্রাহাম। ভিলেন চরিত্রে তার দাপুটে অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। ছবিতে কর্নেল লুথরা জানান, কবির এবং জিম দুজন একসঙ্গে ‘র’-তে ছিলেন। এর আগে ‘ওয়ার’ ছবিতে কবির চরিত্রে ধরা দেন হৃতিক রোশন। আপনি জানলে অবাক হবেন, ছোটবেলায় এই দুই বলিউড তারকা সহপাঠী ছিলেন।


মুম্বাইয়ের স্কটিশ স্কুলে একই ক্লাসে পড়তেন হৃতিক ও জন। রেডইটে তাদের স্কুলে পড়ার সময়ের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে তাদের ক্লাসের একটি ছবি দেখা যাচ্ছে। দুজনের পরনেই রয়েছে স্কুলের পোশাক। তাদের সেই ছবি পোস্ট করে এক ব্যক্তি লেখেন, ‘তবে জিম আর কবির একে অন্যকে বহুদিন ধরেই চেনেন!’


যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর ছবি ‘পাঠান’ এবং ‘ওয়ার’। ভক্তরা চাইছেন একসঙ্গে পর্দায় হাজির হোক হৃতিক-জন। আরেকজন এই ছবি পোস্ট করে লেখেন, ‘তবে তারা এই ছবিটিকে তাদের স্পাই ইউনিভার্সে ব্যবহার করে দেখাতে পারেন যে তাদের আলাপ দীর্ঘদিনের!’


‘পাঠান’ ছবিতে জনের জিমের চরিত্রটিতে মজেছেন খোদ পাঠান। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে শাহরুখ বলেন, ‘জন ভীষণ ভালো। ও বারবার অ্যাকশন দৃশ্যগুলো প্র্যাকটিস করত। কিন্তু তিন দিন পর বুঝলাম ও কেন এটা করে। যাতে শুটিংয়ের সময় আমার আঘাত না লাগে তার জন্য ও নিয়মিত অ্যাকশন দৃশ্যগুলো প্র্যাকটিস করত।’ কিং খান তাকে ‘পাঠান’ ছবির মেরুদণ্ড বলেও অভিহিত করেন। তার মতে জিমের চরিত্র জন ছাড়া আর কেউই সেভাবে ফুটিয়ে তুলতে পারত না।


প্রসঙ্গত, গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। এতে মুখ্য ভূমিকায় দেখা গেছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। এছাড়া আছেন ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা। ছবিটি সাতদিনে ভারতে ৩০০ কোটির ওপর আয় করেছে। অন্যদিকে বিশ্বজুড়ে বক্স অফিসে ৬০০ কোটির গণ্ডিও ছুঁয়ে ফেলেছে।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com