সাদা চুল-দাড়িতে আমির খান, এটা কি অভিনয়ে ফেরার ইঙ্গিত?
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১২:১৯
সাদা চুল-দাড়িতে আমির খান, এটা কি অভিনয়ে ফেরার ইঙ্গিত?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি দিল্লির একটি অনুষ্ঠানে বলিউড তারকা আমির খানকে দেখা গিয়েছে। সেখানে তিনি একটি কালো রঙের পাঞ্জাবি পরে ছিলেন। এদিন তাকে দেখে অনেকেই চমকে ওঠেন! সাদা চুল, দাড়ি, গোঁফ দেখে অনেকেই অবাক হয়ে যান। গত বছরের নভেম্বরে তিনি অভিনয় থেকে বিরতির কথা জানিয়েছিলেন।


আমির খানকে গত বছর শেষবার বড়পর্দায় দেখা গেছে। তার করা শেষ ছবি হল লাল সিং চাড্ডা। ছবিটি গত বছরের অগস্ট মাসে মুক্তি পেয়েছিল। এরপর থেকে তিনি তার স্বাভাবিক লুকেই সব জায়গায় ধরা দিচ্ছেন। এই সাদা চুল দাড়ি গোঁফ লুক তিনি গত বছর থেকে রাখছেন। আবারও এই লুকে তিনি দিল্লির একটি অনুষ্ঠানে ধরা দিলেন। আমির খানকে এদিন একটি কালো রঙের পাঞ্জাবিতে দেখা যায়। পাঞ্জাবি গায়ক জসবির জাস্সির সঙ্গে তাকে দেখা যায় এই অনুষ্ঠানে।


বহুদিন ধরেই আমির খান ছোট চুলের লুক রাখছেন। এখন তিনি একই রকম ছোট কিন্তু সাদা চুল লুকে ধরা দিচ্ছেন। গত বছর নভেম্বরে তাকে প্রথমবার দেখা যায় লাল সিং চাড্ডা মুক্তি পাওয়ার পর। সেই ছবিতে তার বিপরীতে করিনা কাপুর খানকে দেখা গিয়েছিল। দিল্লির সেই অনুষ্ঠানে তাকে প্রথমবার সাদা চুলে দেখা যায়। লকডাউনের সময়ও তিনি এই সাদা কালো চুলের লুকে ধরা দিয়েছিলেন। এমনকি তার মেয়ের জন্য বাগদান অনুষ্ঠান হলো গত নভেম্বরে, তখনো তাকে এই লুকেই দেখা হয়েছিল। ইরা খান ও নূপুর শিখরের বাগদান অনুষ্ঠানে তাকে সাদা চুল এবং সাদা শেরওয়ানিতে দেখা গিয়েছিল।


তার সাজ দেখে অনেকেই সন্দেহ করছেন তবে কি তিনি আবার কোনো ছবিতে ধরা দিতে চলেছেন? আর তার জন্যই তার এই বিশেষ লুক? যদিও আমির খান এখনো নতুন কোনো প্রজেক্টের কথা ঘোষণা করেননি।


শুক্রবার, ২৭ জানুয়ারি জাস্সি টুইটারে একাধিক ছবি শেয়ার করেন আমির খানের সঙ্গে। দিল্লির একটি অনুষ্ঠানে তারা দুজনে উপস্থিত ছিলেন। তিনি এই ছবিগুলো পোস্ট করে লেখেন, মন থেকে যিনি বড়লোক, সেই আমির খান।


তাদের দুজনকেই কালো রঙের পোশাকে দেখা গিয়েছিল। এক ব্যক্তি এই পোস্টে কমেন্ট করে লেখেন, স্যার কি আবার বড়পর্দায় ফিরে আসতে চলেছেন বলে মনে হচ্ছে।


নভেম্বরে এই অভিনেতা বিনোদন জগৎ থেকে বিরতির কথা ঘোষণা করেন। তিনি বলেন, আমি যখন কাজ নিয়ে ব্যস্ত থাকি, অভিনয় করি তখন তার মধ্যেই হারিয়ে যাই। লাল সিং চাড্ডার পর আমার চ্যাম্পিয়ন নামক একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল। খুব ভালো গল্প, এবং স্ক্রিপ্ট ছিল। কিন্তু আমার মনে হয় আমার একটা বিরতি দরকার। আমি এখন আমার পরিবার, আমার মা, সন্তানদের সঙ্গে থাকতে চাই।


বিবার্তা/বর্ষা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com