নতুন রূপে শম্পা রেজা
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ২২:২৪
নতুন রূপে শম্পা রেজা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শম্পা রেজা, একাধারে সংগীতশিল্পী, অভিনেত্রী এবং উপস্থাপক এবং আবৃত্তিশিল্পী। এক সময় মঞ্চ এবং ছোট পর্দায় তার ব্যাপক উপস্থিতি থাকলেও এখন কিছুটা কম। তবুও ক্যারিয়ারের এই সময়ে এসেও নিজের তারুণ্যটা ধরে রেখেছেন। নতুন প্রজন্মের কাছেও বেশ জনপ্রিয় তিনি।


এদিকে তার জনপ্রিয়তার নজির ফের দেখা গেল। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একেবারে অন্যরকম গেট আপে হাজির হলেন এই অভিনয় শিল্পী। সেখানে তিনি হাজির হলেন সাদা খোলা চুলে ওয়েস্টার্ন লুকে। গায়ে পরেছেন জিন্সের ডাঙ্গেরি, আর জামদানি কাপড়ের তৈরি জ্যাকেট। ২২ ঘণ্টায় তার এই ছবিগুলো শতাধিকবার শেয়ার হয়েছে। ছবিগুলো দেখে নেটিজেনরা রীতিমতো বিস্মিত, করছেন প্রশংসাও।


শম্পা রেজা মূলত শাড়ির পাশাপাশি সব রকমের পোশাক পরতে অভ্যস্ত। যদিও তাকে এমন লুকে এর আগে কখনো পাওয়া যায়নি। ফলে তার এই ভিন্ন লুকে নতুনত্ব খুঁজে পেয়েছেন অনেকে।


এদিকে শম্পার অভিনয় জীবন শুরু হয়েছিল দশম শ্রেণিতে পড়াকালীন। সেলিম আল দীন পরিচালিত 'অস্ত্রোতগন্ধ' নামে নাটকটিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন। পাশাপাশি গান, মডেলিং, সঞ্চালনা, আবৃত্তি, অভিনয় চালিয়েছেন তিনি। যদিও তিনি খুব বেছে বেছে কাজ করেছেন।


এছাড়া সিক্স ইয়ার্ডস স্টোরির আয়োজনে শম্পা রেজার প্রশংসিত এই ফটোশুট কাজটির পেছনে ছিলেন তানভীর আলী। জামদানি জ্যাকেট ছিলও কারুতন্ত্রের করা। মেকআপে ছিলেন ল্যারিসা ফজলে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com