‘মনে হচ্ছে জাতীয় নির্বাচনের চেয়েও বড় নির্বাচন’
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৬:৪৫
‘মনে হচ্ছে জাতীয় নির্বাচনের চেয়েও বড় নির্বাচন’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সোয়া ৯টা থেকেই শুরু হয়েছে ভোটগ্রহণ। এর ফলে তারকায় মুখর হয়ে উঠেছে এফডিসি। তারকারা আসছেন, ভোট দিচ্ছেন। অন্য তারকাদের সঙ্গে কুশল বিনিময় করছেন, আড্ডায় মেতে উঠছেন।


শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসেছেন নন্দিত অভিনেতা জাহিদ হাসানও। যদিও তিনি নাটকের মানুষ হিসেবে বেশি পরিচিত। তবে দীর্ঘ ক্যারিয়ারে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এর সুবাদে তিনিও শিল্পী সমিতির ভোটার।


হাস্যোজ্বল মুখে এফডিসিতে প্রবেশ করেন জাহিদ হাসান। এরপর নির্বাচনের পরিবেশ দেখে বললেন, ‘মনে হচ্ছে জাতীয় নির্বাচনের চেয়েও বড় নির্বাচন। তবে খুব সুন্দরভাবে ভোট চলছে। সামগ্রিক পরিবেশ দেখে আমি সন্তুষ্ট।’


এবারের নির্বাচনে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৭টি সংগঠনের কাউকে এফডিসিতে ঢুকতে দেয়া হচ্ছে না। কেবল শিল্পী সমিতির সদস্যরাই প্রবেশ করতে পারছেন। এ নিয়ে নানা সমালোচনা, বিতর্ক চলছে। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন জাহিদ হাসানও। তার কাছেও এই সিদ্ধান্ত ইতিবাচক মনে হয়নি।


বেলা সাড়ে ১১টার দিকে এফডিসিতে প্রবেশ করেন জাহিদ হাসান। তিনি গাড়িতে থাকা অবস্থায়ই তার সঙ্গে কুশল বিনিময় করেন চিত্রনায়ক ফেরদৌস। যিনি ‘কাঞ্চন-নিপুণ প্যানেল’-এর সক্রিয় সমর্থক। তিনি জাহিদ হাসানকে বলেন, ‘জাহিদ ভাই আমাকে ভালোবাসা দিবেন। এটুকু ছোট ভাই হিসেবে আপনার কাছে আমার চাওয়া।’


উল্লেখ্য, এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেলের বিপরীতে রয়েছে মিশা-জায়েদ প্যানেল। সকাল সোয়া ৯টায় শুরু হয়েছে ভোটগ্রহণ, চলবে বিকাল অব্দি।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com