যশ রাজ ফিল্মসের তিন সিনেমায় সামান্থা
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ২২:২৭
যশ রাজ ফিল্মসের তিন সিনেমায় সামান্থা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সামান্থা রুথ প্রভু ভারতের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। তার বেশিরভাগ কাজ দক্ষিণী সিনেমায়। তবে গত দুই বছরে তিনি হিন্দিভাষার সিনেমাপ্রেমীদের কাছেও প্রিয় হয়ে উঠেছেন। বিশেষ করে রাজ অ্যান্ড ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান’র সিজন টু-তে কাজের জন্য তিনি এখন তুমুল হিট অভিনেত্রী।


সামান্থাকে শেষবার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একটি আইটেম গানে দেখা গিয়েছে। এ গানেই প্রথমবার সামান্থাকে হট লুকে দেখলেন দর্শক। গানটি মুক্তির পরেই ব্যাপক আলোচনায় এসেছে। বেড়েছে সামান্থাকে ঘিরে দর্শকের আগ্রহও।


মাত্র তিন মিনিটের গানটিতে উপস্থিত হওয়ার জন্য পাঁচ কোটি টাকা দেয়া হয়েছিল অভিনেত্রীকে। যা একটি রেকর্ডও। সবকিছু মিলিয়ে ব্যক্তিজীবনের হতাশা কাটিয়ে সামান্থা এখন ক্যারিয়ার নিয়ে মধ্য গগনে উড়ে বেড়াচ্ছেন।


এমনি সময় জানা গেল, বলিউডের খ্যাতনামা প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মসের ঘরে নাম লেখাচ্ছেন এই নায়িকা। একে একে তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।


ভারতীয় কিছু গণমাধ্যমের প্রতিবেদনে আরো বলা হয়, সিনেমায় অংশ হওয়ার জন্য অভিনেত্রীকে বিশাল অঙ্কের অর্থ প্রদান করা হবে। স্যাম ইতিমধ্যেই সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।


কিন্তু অভিনেত্রী বা প্রোডাকশন হাউস দ্বারা এখনো বিষয়টি নিশ্চিত করা হয়নি। তাই ভক্তদের আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com