শিরোনাম
শিমুকে নিখোঁজ দেখিয়ে জিডি করেছিলেন স্বামী!
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ২১:০০
শিমুকে নিখোঁজ দেখিয়ে জিডি করেছিলেন স্বামী!
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু রবিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় বাসা থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ হন। শিমুর এক বন্ধু রাতে তাঁর পরিবারকে ফোন দিয়ে তাঁর মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানান। শিমুর লাশ উদ্ধারের পর এ তথ্য জানান তার ছোট বোন ফাতেমা নিসা।


ফাতেমা বলেন, 'শিমু নিখোঁজ হওয়ার পর রবিবার রাত ১১টার দিকে তার (শিমুর) স্বামী সাখাওয়াত কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।'


মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টায় কেরানীগঞ্জ মডেল থানায় উপস্থিত হয়ে সাংবাদিকদের সঙ্গে পারিবারের পক্ষে এসব কথা বলেন অভিনেত্রী শিমুর ছোট বোন ফাতেমা নিসা।


তবে কী কারণে শিমুকে হত্যা করা হয়েছে এ বিষয়ে এখনো কিছু বলতে পারছেন না বলে জানান তিনি। এ সময় তাঁর সঙ্গে বড় ভাই হারুন অর রশীদ ও শহিদুল ইসলাম খোকন উপস্থিত ছিলেন।


ফাতেমা জানান, শিমু ১৮ বছর আগে সাখাওয়াত হোসেন নোবেলের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। তাঁদের ১৮ বছরের সংসারে ১৬ বছরের একটি কন্যা ও সাত বছরের একটি ছেলেসন্তান রয়েছে।


সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে ঢাকার কেরানীগঞ্জ থানার হযরতপুর ইউনিয়নের আলীপুর ব্রিজ এলাকায় রাস্তার পাশে ঝোপের ভেতর থেকে শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com