শিরোনাম
আমার মনের বাসনা ভেঙে গেছে: সামান্থা
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৪:০৯
আমার মনের বাসনা ভেঙে গেছে: সামান্থা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ভারতের তামিল ও তেলেগু ভাষার সিনেমাতে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন। হিন্দি সিনেমাতেও তার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।


সিনেমার পাশাপাশি ব্যক্তিগত বিষয় নিয়েও আলোচনায় সামান্থা। অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্স নিয়ে অনেকদিন থেকে সংবাদের শিরোনাম হচ্ছেন এই নায়িকা।


সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন বছর নিয়ে তার প্রত্যাশার কথা জানতে চাওয়া হয়। জবাবে সামান্থা বলেন, ‘আমার যত্নে রাখা মনের বাসনা ভেঙে গেছে, এখন কোনো প্রত্যাশা নেই। ভবিষ্যৎ আমার জন্য যা রেখেছে সেটির জন্য আমি প্রস্তুত।’


এদিকে নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের পর থেকে সামান্থাকে ভক্তদের নানা কটূক্তি শুনতে হচ্ছে। এ নিয়ে তিনি জানান, ভক্তদের হতাশ হওয়ার বিষয়টি তিনি বুঝতে পারছেন। কিন্তু কটূক্তির করায় ভীষণ কষ্ট পেয়েছেন। কারণ ডিভোর্সটি তার কাছে অত্যন্ত কষ্টের। এরপর ব্যক্তিগত বিষয় নিয়ে আঘাত করা অনুচিত বলে মনে করেন তিনি।


বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান।


সোমবার (৬ ডিসেম্বর) তার নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন সামান্থা। ‘যশোধা’ নামের এই সিনেমা পরিচালনা করবেন হরি ও হরিশ। পুরো ভারতেই এটি মুক্তির পরিকল্পনা রয়েছে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com