শিরোনাম
আবারো সুখবর দিলেন নায়িকা মিম
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১১:৫১
আবারো সুখবর দিলেন নায়িকা মিম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একের পর এক সুখবর দিয়েই চলেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ১০ নভেম্বর আংটি বদল করেছেন, হবু বরের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিয়েছেন। এরপর গত ২০ নভেম্বর তিনি যুক্ত হন ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমায়। সেই রেশ কাটতে না কাটতে, আরো একটি চমকপ্রদ সুখবর জানালেন নায়িকা। মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।


সিনেমার নাম ‘এমআর নাইন’। এর ঘোষণা অনেক দিন আগেই এসেছে। এটি নির্মাণ করছেন বাংলাদেশী বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। এতে মাসুদ রানার ভূমিকায় অভিনয়ের জন্য বেছে নেয়া হয়েছে এবিএম সুমনকে। তার বিপরীতে দেখা যাবে মিমকে। চরিত্রটির নাম সুলতা রাও। যিনি একজন ভারতীয় গুপ্তচর।


মিম জানান, গত সপ্তাহেই তিনি সিনেমাটিতে যুক্ত হয়েছেন। যদিও আরো অনেক আগে থেকেই এখানে কাজের ব্যাপারে আলাপ চলছিলো। তবে তিনি অপেক্ষায় ছিলেন লিখিতভাবে চুক্তিবদ্ধ হওয়ার। নায়িকা বলেন, ‘গত শনিবার প্রযোজক আব্দুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছিলাম।’


সিনেমাটির জন্য নিজেকে কীভাবে প্রস্তুত করছেন, সে বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন মিম। তার ভাষ্য, ‘নিজের চরিত্রটিকে ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটিও অনেকবার পড়েছি। এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। সবমিলিয়ে কাজটির জন্য নিজেকে শক্তভাবে প্রস্তুত করছি।’


‘এমআর নাইন’ সিনেমাটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া, সঙ্গে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্টের প্রযোজনাও থাকছে। এটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।


জানা গেছে, সিনেমাটিতে এবিএম সুমন ও মিম ছাড়া আরো অভিনয় করবেন তারিক আনাম খান, সাজ্জাদ, সাঞ্জু জন, জেসিয়া, হলিউডের মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট প্রমুখ। আগামী বছরের ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। প্রথম ধাপে চিত্রায়ন হবে বাংলাদেশে। এরপর এক সপ্তাহ বিরতি দিয়ে টানা ১৫ দিনের শুটিং হবে যুক্তরাষ্ট্রে।


বিবার্ত/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com