শিরোনাম
জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ
প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১১:৪২
জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে জেলে গিয়েই ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করেছেন কিং খান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে তিনি আর্থার রোডে জেলে যান। সেখানে গিয়ে ছেলেকে সান্ত্বনা দিয়েছেন, তার মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন বাবা এসআরকে।


এদিকে বারবার জামিনের আবেদন করা হলেও কোনোভাবেই জামিন মিলছে না আরিয়ানের। বুধবার (২০ অক্টোবর) তার জামিন আবেদন পুনরায় নাকচ করে দেন মুম্বাই আদালত। এবার হাই কোর্টের দ্বারস্থ হবেন আরিয়ানের আইনজীবী।


আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম শাহরুখ খান প্রকাশ্যে এসেছেন। ইচ্ছে থাকা সত্ত্বেও বের হতে পারছিলেন না। কারণ বাড়ির বাইরে প্রতিনিয়ত অগণিত ভক্তের ভিড় লেগে আছে। এছাড়া এই ঘটনায় তার পরিবার থেকে এখনো কোনো বিবৃতি দেয়া হয়নি।


জানা গেছে, বৃহস্পতিবার (২১ অক্টোবর) মুম্বাই হাই কোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি হতে পারে। তবে এই শুনানি হবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। কোটি শাহরুখপ্রেমী অধীর আগ্রহে অপেক্ষায় আছেন আরিয়ানের জামিনের জন্য। কিন্তু কোনো কিছুই আমলে নিচ্ছেন না আদালত।


উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com