শিরোনাম
এবার রাজ-শিল্পার বিরুদ্ধে শার্লিনের এফআইআর
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১১:৩৭
এবার রাজ-শিল্পার বিরুদ্ধে শার্লিনের এফআইআর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠির বিরুদ্ধে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে মুম্বাইয়ের জুহু থানায় এফআইআর করেছেন মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া।


মঙ্গলবার (১২ অক্টোবর) মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের কর্মকর্তাদের সামনে নিজের বক্তব্য রেকর্ড করেছেন তিনি।


ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে শার্লিন চোপড়া বলেন, রাজ আমার ওপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন। এছাড়াও শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন তিনি।


এর আগে, গত এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন শার্লিন। সেসময় অভিযোগ ছিলো রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নিজেকে বাঁচাতে সেই সময় বাথরুমে আশ্রয় নিয়েছিলেন তিনি।


তিনি বলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। তিনি চাইছিলেন, ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন। যেখানে আমার নিজের ভিডিও আপলোড করতে পারবো।


শার্লিন বলেন, সেই বছর ২৭ মার্চ আচমকা আমার বাড়ি চলে আসেন রাজ। আগে থেকে কিছু জানাননি তিনি। আচমকাই আমাকে চুমু খেতে শুরু করেন রাজ। আমি বাধা দিলেও আমার কথা শোনেননি তিনি।


এমনকি রাজ নাকি শার্লিনকে তার ও শিল্পার সম্পর্কের সমস্যার কথা বলতে শুরু করেন। রাজের কথায়, তাদের সম্পর্ক নাকি ‘জটিল’। আর তাই তিনি সর্বদা মানসিক চাপে থাকেন।


শার্লিন আরো বলেন, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো ছিলো না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ।


শার্লিনের দাবি, যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তারা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।


বিবার্তা/আশিক/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com