শিরোনাম
ভিডিওকলে অঝোরে কাঁদলেন আরিয়ান-গৌরি
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ১৫:৫৯
ভিডিওকলে অঝোরে কাঁদলেন আরিয়ান-গৌরি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাদককাণ্ডে জামিন পাননি বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।তার জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে মুম্বাই সেশন কোর্ট। ফলে ২০ অক্টোবর পর্যন্ত কারাবন্দিই থাকতে হবে শাহরুখপুত্রকে।


এমন হতাশার খবরে মুষড়ে পড়েছেন শাহরুখ ও গৌরি খান। ছেলেকে একনজর দেখতে হাউমাউ করে কাঁদছেন গৌরি। কারণ করোনাবিধির জন্য ভারতের কারাবন্দিরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিনবার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিওকলে কথা বলেন বন্দিরা। আর আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।


শুক্রবার (১৫ অক্টোবর) ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে শুক্রবার ১০ মিনিট ভিডিওকলে কথা বলেছেন আরিয়ান খান। মনিটরেই ছেলের মুখ দেখতেই কান্নায় ভেঙ্গে পড়েন গৌরি। জানতে চান, জেলে কী কী ঘটছে, তার সঙ্গে কেমন ব্যবহার হচ্ছে, খুব কষ্ট বা কোনো সমস্যা হচ্ছে কিনা। জেলের খাবার খেতে সমস্যা হচ্ছে কিনা। মা-বাবার এসব প্রশ্নের জবাব দিতে গিয়ে অঝোরে কাঁদতে থাকেন আরিয়ান।


ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) দাবি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্ত করে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com