শিরোনাম
শাহরুখের দুঃসময়ে ছবির পোস্টার মুক্তি পিছিয়ে দিলেন নিখিল দ্বিবেদী
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১২:২২
শাহরুখের দুঃসময়ে ছবির পোস্টার মুক্তি পিছিয়ে দিলেন নিখিল দ্বিবেদী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সম্পর্কে চিরাচরিত ধারণা ভেঙে প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী বন্ধু শাহরুখ খানের জন্য নিজের নতুন ছবির পোস্টার মুক্তি আটকে দিলেন।


অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় মুক্তি পাবে নতুন ছবি। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৃতী স্যানন। কুইন্তিন তারান্তিনো পরিচালিত, উমা থারম্যান অভিনীত হলিউড ছবি ‘কিল বিল’-এর কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।


খান পরিবারের এই সঙ্কটের সময় নিখিল নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনবেন না। মাদককাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই দুশ্চিন্তার ছায়া শাহরুখ খানের উপর। ইতোমধ্যে একাধিক বার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের।


আপাতত জেলের রুদ্ধদ্বার কক্ষে দিন কাটাচ্ছেন শাহরুখপুত্র। বন্ধুর এমন কঠিন সময়ে ব্যক্তিগত লাভ-ক্ষতির কথা মাথায় না রেখেই এমন সিদ্ধান্ত নিলেন নিখিল।


তার ঘনিষ্ঠ একজন বলেছেন, নেটমাধ্যমে ছবির পোস্টারটি প্রকাশ্যে আনার জন্য নিখিল পুরোপুরি প্রস্তুত ছিলো। ওর সঙ্গে অনুরাগও খুব আশাবাদী ছিলো। কিন্তু আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই নিখিল খুব ভেঙে পড়ে। পোস্টার মুক্তির দিন পিছিয়ে দেয়।


এই পদক্ষেপ নেয়ার আগে অনুরাগের সঙ্গেও আলোচনা করেছিলেন নিখিল। পোস্টার প্রকাশ্যে আনার দিন পিছিয়ে দেয়ার এই সিদ্ধান্তে আপত্তি করেননি অনুরাগ। তাদের ঘনিষ্ঠ বন্ধুর কথায়, শাহরুখ এবং ওর পরিবারের এই কঠিন সময়ে কারো কিছু উদযাপন করার মানসিকতা নেই।

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com