শিরোনাম
পরীমনির গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফেরতের শুনানি দুপুরে
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫
পরীমনির গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফেরতের শুনানি দুপুরে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা পরীমনির কাছে থেকে জব্দ করা গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ ১৬টি আলামত তাকে ফেরত দেয়ার জন্য আদালতে একটি প্রতিবেদন জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা।


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পরীমনির উপস্থিতিতে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে প্রতিবেদনের ওপর অনুষ্ঠিত হবে। এদিন পরীমনি আদালতে উপস্থিত হবেন বলে জানিয়েছেন মো. মজিবুর রহমান।


গত ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত তাকে (পরীমনি) দেয়ার জন্য একটি প্রতিবেদন দাখিল করেছে।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় গ্রেফতার হওয়ার পর আলামত হিসেবে এগুলো জব্দ করা হয়েছিলো। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা বলেছেন, যদি পরীমনিকে তার থেকে জব্দকৃত আলামত ফেরত দেয়া হয় সেক্ষেত্রে তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।


এর আগে ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে পরীমনির গাড়ি, ল্যাপটপ ও মোবাইলসহ ১৬টি জব্দ করা আলামত জিম্মায় চেয়ে আবেদন করেন। আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।


তার আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন পরীমনি।


এর আগে গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।


বিবার্তা/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com