শিরোনাম
ইউটিউব থেকে সরানো হলো নিশো-মেহজাবীনের নাটক!
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৬:৪৩
ইউটিউব থেকে সরানো হলো নিশো-মেহজাবীনের নাটক!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত ঈদের নাটক ‘ঘটনা সত্য’ সরিয়ে ফেলা হয়েছে ইউটিউব থেকে। দর্শকদের একটি অভিযোগের ভিত্তিতে এমন সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।


এ নাটকে নিশো অভিনয় করেছেন গাড়িচালকের চরিত্রে, আর মেহজাবীন রয়েছেন গৃহপরিচারিকার ভূমিকায়। নাটকটির শেষ অংশের একটি বার্তা নিয়েই সমালোচনা শুরু হয়। সেখানে বলা হয়েছে, প্রতিবন্ধী শিশু পাপের ফল।


বিষয়টি নিয়ে ইতোমধ্যে একাধিক সংগঠন থেকে প্রতিবাদ জানানো হয়েছে। এছাড়া নাটককেন্দ্রিক বিভিন্ন গ্রুপেও সমালোচনা হচ্ছে।


এ প্রসঙ্গে ‘ঘটনা সত্য’ নাটকের নির্মাতা রুবেল হাসান সবার পক্ষ থেকে একটি বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, ‘আমরা গভীরভাবে দুঃখিত। সেই সঙ্গে উপলব্ধি করেছি বিধায় অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে নিয়েছি। এখন নাটকটির প্রয়োজনীয় সংশোধণ চলছে।’


এছাড়াও বিবৃতিতে বলা হয়েছে, ‘বিশেষ শিশু ও তাদের বাবা-মার প্রতি আমরা ভালোবাসা জানাই এবং ক্ষমা প্রার্থনা করি। এবং কথা দিচ্ছি, ভবিষ্যতের কাজগুলোতে এ বিষয়ে সঠিক বার্তা দেবো। ধন্যবাদ আপনাদের মূল্যবান সমর্থনের জন্য।’


উল্লেখ্য, ‘ঘটনা সত্য’ নাটকটির চিত্রনাট্য সাজিয়েছেন মঈনুল সানু। এটি প্রচার হয়েছিল চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে। পরবর্তীতে নাটকটি আপলোড করা হয় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com