শিরোনাম
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে আর দেখা যাবে না রককে
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৫:৪৫
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে আর দেখা যাবে না রককে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পর্দায় যার উপস্থিতি মানেই সিনেমা সুপার-ডুপার হিট। তবে সিনেমার চেয়েও রেসলিং রিংয়ে ব্যাপক জনপ্রিয় তিনি।বলছিলাম হলিউড সিনেমার অন্যতম সেরা তারকা ডোয়েইন ডগলাস জনসনের কথা। যিনি সারা বিশ্বে ‘দ্য রক’ নামে পরিচিত।


এবার ভক্ত-অনুরাগীদের জন্য দুঃসংবাদ জানালেন রক। দুনিয়ার অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমা ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে আর দেখা যাবে না তাকে।এ তথ্য নিশ্চিত করেছেন এ সিনেমায় জনসনের সহঅভিনেতা হলিউডের আরেক জনপ্রিয় তারকা ভিন ডিজেল।
ভিন ডিজেল বলেছেন, সিনেমাটির নবম কিস্তিতে রকের প্রতি তাদের গভীর ভালোবাসা থাকবে। তিনি সিনেমাটিতে থাকছেন না। তবে কি কারণে বাদ পড়লেন ডোয়াইন জনসন সে বিষয়ে কিছুই জানাননি তিনি।


এমন সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন ডোয়েইন জনসনও। হলিউডের এক গণমাধ্যমকে তিনি বলেন, এমন কথা শোনার পর আমার শুধু হাসি এসেছে। আমি শুধু হেসেই গেছি। আমি এই ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি। তবে আমি তাদের দশম ও ১১তম কিস্তির জন্য শুভকামনা জানাই। যদিও সেগুলো আমাকে ছাড়াই হবে।


২০১১ সাল থেকে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এ অভিনয় করছেন ডোয়েইন জনসন। ‘ফাস্ট ফাইভ’-এ দারুণ সাফল্যের পর তাকে মুখ্য ভূমিকায় রেখে তৈরি হয় পর পর দুটি সিকুয়েল—‘ফিউরিয়াস সিক্স’ এবং ‘ফিউরিয়াস সেভেন’। ওই দুটিও আকাশচুম্বী সাফল্য পায়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com