নিশা লাগিলো চঞ্চল-শাওনের!
প্রকাশ : ২১ জুলাই ২০২১, ১৯:১৯
নিশা লাগিলো চঞ্চল-শাওনের!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন; অভিনয়শিল্পী হিসেবে তাদের ব্যাপক পরিচিতি। দেশজুড়ে তাদের অভিনয়ের অগণিত ভক্ত ছড়িয়ে আছে। তবে অভিনয়ের পাশাপাশি এ দু’জন তারকা গানেও পারদর্শী। তাদের সুরেলা কণ্ঠে বেশ কিছু গান শ্রোনন্দিত হয়েছে।


গত বছর প্রথমবারের মতো জুটি বেঁধে গান করেন চঞ্চল ও শাওন। লোকজ ঘরানার ‘সর্বত মঙ্গল রাধে’ শীর্ষক সে গান রাতারাতি ভাইরাল হয়ে যায়। পরক্ষণেই কপিরাইটজনিত কিছু জটিলতার কারণে গানটি নামিয়ে নেওয়া হয় এবং এটা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।


সেই ঝড়ের রেশ কেটে গেছে। এবার তাই নতুন গানে হাজির এ জুটি। ‘নিশা লাগিলো রে’ শিরোনামে নতুন একটি গান নিয়ে এসেছেন চঞ্চল-শাওন। পূর্বের গানটির মতো এটিও প্রকাশিত হয়েছে আইপিডিসি আমাদের গান ইউটিউব চ্যানেলে।


সোমবার (১৯ জুলাই) রাতে গানটি প্রকাশ করা হয়। এরই মধ্যে প্রায় আড়াই লক্ষ মানুষ গানটি উপভোগ করেছে। যারা যারাই এটি শুনেছেন, প্রশংসা করতে দ্বিধা করছেন না। কমেন্ট বক্সের হাজারো মন্তব্য সেটার প্রমাণ দেয়।


‘নিশা লাগিলো রে’ গানটির কথা ও সুর হাসন রাজার। নতুন আয়োজনে এর সংগীত পরিচালনা করেছেন পার্থ বড়ুয়া। ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলেন রাশিদ খান ও পার্থ বড়ুয়া।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com