চিত্রনায়ক সিয়ামের গাড়ি খাদে
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৯:৩৯
চিত্রনায়ক সিয়ামের গাড়ি খাদে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাটির রাস্তায় চলতে গিয়ে চিত্রনায়ক সিয়াম আহমেদের গাড়ি খাদে পড়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার মুড়াপাড়া গ্রামে। শুক্রবার (২৫ জুন) সিয়াম নিজেই এ ঘটনা সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন।


জানা গেছে, গাড়ি খাদে পড়লেও সিয়ামের কোন ক্ষতি হয়নি। পরে গ্রামবাসী এসে গাড়িটি উদ্ধার করেছে। গ্রামবাসীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সিয়াম।


সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ধন্যবাদ। রাস্তায় কত ধরনের বিপদ হতে পারে! ধরুন আপনার গাড়ি ভেজা রাস্তায় চলতে চলতে হঠাৎ স্লিপ করল, যেখানে পড়ল সেখান থেকে ওঠানো সম্ভব না। আপনার অনেক চেষ্টার পর অবস্থা আরো খারাপ হলো। আপনি যখন হাল ছেড়ে দেবেন, তখনই এগিয়ে এলেন এলাকার মানুষ। নিজের বাসা থেকে নিয়ে এলেন শুকনো কাঠ, ইট আরো কত কি!


সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম কৃতজ্ঞা জানিয়ে বলেন, গাড়ি তুলে দিলেন। ধন্যবাদ দেওয়ার সময় দাবি, বাড়িতে দুপুরে খেতে হবে আর ছবি তুলতে হবে। ও, একজনের বউ-কে ভিডিও কলে হ্যালো বলতে হবে। আপনাদের ভালোবাসা আর আতিথেয়তায় আমি মুগ্ধ।


সিয়াম আহমেদের জন্ম ১৯৯০ সালের ২৯ মার্চ ঢাকায়। তিনি ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। পরের বছর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। পরবর্তী সময়ে যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয় নিয়ে উচ্চতর ডিগ্রির জন্য লেখাপড়া করেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com