৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন অভিনেতা
প্রকাশ : ১৩ মে ২০২১, ১৭:৩২
৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন অভিনেতা
বিনোদন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে অভিনেতা ও প্রযোজক নজরুল ইসলাম রাজের মায়ের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৩০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে নজরুল রাজের গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোলাবাড়িস্থ নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার (গরুর গোশত, চাল, পোলাও -এর চাল, ভোজ্য তেল, সেমাই দুই প্রকার, চিনি, গুঁড়ো দুধ, কিসমিস) বিতরণ করেন। এছাড়া করোনা প্রতিরোধে উপহার নিতে আসা সকলকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।


স্বাস্থ্যবিধি মেনে এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ কাজী আনোয়ার হোসেন, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান নাজিব আহমেদ, গোপালগঞ্জ এস. কে আলীয়া মাদ্রাসার সাবেক ভাইস-প্রিন্সিপাল আঃ সাত্তার ফরাজী, বিশিষ্ট সমাজ সেবক জাকির হোসেন ফরাজী, অ্যাডভোকেট এনায়েত ফরাজী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ সময় অভিনেতা ও প্রযোজক নজরুল ইসলাম রাজ মহামারী করোনা প্রতিরোধে সকলকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন।


তিনি আরো বলেন, পার্শ্ববর্তী দেশে করোনা মহামারীতে প্রতিদিন হাজারো লোক মারা যাচ্ছে। তাদের দাহ বা দাফন সম্পন্ন করতেও রীতিমতো হিমশিম খাচ্ছে দেশটির সরকার। এছাড়াও করোনা পরিস্থিতি বিবেচনায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।


বিবার্তা/মারুফ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com