২০ টাকায় নিরবে'র ‘কসাই’
প্রকাশ : ১২ মে ২০২১, ২২:২২
২০ টাকায় নিরবে'র ‘কসাই’
বিনোদন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা মহামারির কারণে অ্যাপভিত্তিক প্ল্যাটফর্ম ‘আই থিয়েটার’ঈদে নিয়ে আসছে ‘কসাই’চলচ্চিত্রটি। দেশের প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি দিতে আগ্রহী হচ্ছেন না হল মালিক ও প্রযোজকরা৷ স্বাভাবিক কারণে এবার সিনেমা মুক্তির একমাত্র ভরসা অনলাইন। অনন্য মামুন পরিচালিত সিনেমাটি দেখা যাবে মাত্র ২০ টাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।


নিরব বলেন, যখন করোনায় বিনোদন জগতে অস্থিরতা। সিনেমা হলে সিনেমা মুক্তি পাচ্ছে না। মানুষে একটি পূর্ণদৈর্ঘ নতুন বাংলা সিনেমা দেখতে পারছে না তখনই আমরা উদ্যোগ নিয়েছি এই খরা কাটানোর। ঈদের দিন মুক্তি পাবে আমাদের ছবিটি। দর্শকেরা আই থিয়েটার অ্যাপ ডাউনলোড করে ছবিটি দেখতে পারবেন।


‘কসাই’দেখার প্রক্রিয়া সম্পর্কে নির্মাতা অনন্য মামুন বলেন, এটা দেখার জন্য আলাদা কোনো টিকেট ক্রয় করা বা টাকা দিতে হবে না। আই থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়েই সিনেমাটি দেখা যাবে। এখানে এক দিনের মাত্র বিশ টাকা, এক মাসের জন্য ১৫০ টাকা এবং এক বছরের জন্য সাবস্ক্রাইব করা যাবে ৬০০ টাকা দিয়ে। এগুলোর মধ্য থেকে যেকোনো একটি উপায়ে দর্শকরা ‘কসাই’ দেখতে পারবেন।


‘কসাই’ সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। সত্য ও নৃশংস এক ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। এর ট্যাগলাইনে রাখা হয়েছে ‘হিংস্রতাই নেশা’বাক্যটি। গত মার্চের ১৭ তারিখ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করে ‘কসাই’। এর পোস্টার ও কিছু স্থিরচিত্র প্রকাশ্যে আসার পরই ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়। দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য। তাই ঈদ উৎসবে ‘কসাই’য়ের মুক্তি দর্শকদের জন্য চমৎকার উপহার হতে যাচ্ছে, তা বলাই বাহুল্য।


নির্মাতা অনন্য মামুন বলেন, ‘ঈদের দিন সিনেমাটি মুক্তি পাবে। তবে সময়টা এখনো নির্ধারণ করিনি। আর অ্যাপটি একদিনের জন্য সাবস্ক্রিপশন করতে লাগবে ২০ টাকা। একদিনের মধ্যে সিনেমাটি যতবার ইচ্ছা দেখা যাবে। অন্য কনটেন্টেও দেখতে পারবেন দর্শকরা।’সিনেমার মুক্তিকে সামনে রেখে এর ট্রেইলার প্রকাশ করেছে। এরই মধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘কসাই’।


এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—রাশেদ অপু, নিরব, নওশাবা, এলিনা শাম্মী, প্রিয়মনি, এল আর খান সীমান্ত ও শাহীন মৃধা।


বিবার্তা/মারুফ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com