সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর
প্রকাশ : ১১ মে ২০২১, ২১:০৮
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর
বিনোদন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। মঙ্গলবার (১১ মে) ঈদুল-ফিতর উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি এই শুভেচ্ছা জানান।


তিনি বলেন, করোনাকালে আরেকটি ঈদ পালন করছেন বাংলাদেশের মানুষ৷ তারপরও মানুষ তার সাধ্যমত ঈদ উদযাপন করবে। পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, একমাস রমজানের রোজা পালনের মধ্যদিয়ে যে শিক্ষা অর্জন করেছি তা যদি সমাজ-রাষ্ট্র তথা মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারি তাহলেই কল্যাণ।


তিনি পবিত্র-ঈদুল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দেশ-সমাজ ও রাষ্ট্রে ঐক্য, উন্নতি, প্রগতি ও করোনা থেকে মুক্তির লক্ষে প্রার্থনা জানান।


এর মধ্যে শাহনূর শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ এবং রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’সিনেমার কাজ। শাহনূর এরইমধ্যে নিজের নামে একটি ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেছেন, যার নাম ‘শাহনূর ফাউন্ডেশন’। এই ফাউন্ডেশন থেকে পথশিশু, নির্যাতিত শিশু, নানান কারণে অসহায় মানুষ, নির্যাতিত নারী, বুদ্ধি প্রতিবন্ধী , অসহায় বৃদ্ধ-বৃদ্ধা’ সহ আরো অনেকের পাশে সহযোগিতার হাত নিয়ে পাশে দাঁড়াবে নিয়মিত।


বিবার্তা/মারুফ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com