শিক্ষা
চবি শিক্ষক সমিতির সাথে চবিসাসের মতবিনিময় সভা
প্রকাশ : ৩০ মে ২০২৪, ১৯:২৪
চবি শিক্ষক সমিতির সাথে চবিসাসের মতবিনিময় সভা
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শিক্ষক সমিতির সাথে মতবিনিময় সভা করেছে চবি সাংবাদিক সমিতি।


৩০ মে, বৃহস্পতিবার দুপুর ১ টায় শিক্ষক সমিতির কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।


শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষা, সংস্কার ও সংস্কৃতি চর্চার জায়গা আর এতসব কার্যক্রম সাংবাদিকরা প্রচার করে বিশ্ববিদ্যালয়ে সেবা করে থাকেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা তুলে ধরা আপনাদের কাজ সেই লক্ষ্যে আমাদের কার্যক্রমগুলো আপনারা জাতির সামনে তুলে ধরবেন।


সংগঠনটির সহ-সভাপতি নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আলা উদ্দিন সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে আপনাদের কাজ অনেক প্রশংসনীয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের নিউজে জাতীয় পর্যায়ের মিডিয়াগুলোতে সম্পাদকীয় ও হতে দেখেছি আমরা। আপনারা যেমন অতীতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক তুলে ধরেছেন তেমনি শিক্ষক সমিতি প্রশাসন ভুল করলেও সেগুলো আপনারা বস্তুনিষ্ঠতার সহিত তুলে ধরবেন।


শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ. বি. এম. আবু নোমান বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যক্রম খুবই প্রশংসনীয়। যার প্রমাণ আমরা ইতোপূর্বে পেয়েছি।


এসময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক শাহনেওয়াজ মাহমুদ সোহেল, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ড. মো. রাশেদ উন নবী, অধ্যাপক ড. এএসএম বোরহান উদ্দিন, অধ্যাপক ড. একেএম রেজাউর রহমান, মনজুরুল আলম ও ড. এসএম সাদাত আল সজীব, সাংবাদিক সমিতির সভাপতি মোহাম্মদ আজহার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামানসহ সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।


বিবার্তা/মহসিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com