জবিতে 'বঙ্গবন্ধু ও আগামীর শিশু' শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ০৩:৩৯
জবিতে 'বঙ্গবন্ধু ও আগামীর শিশু' শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও আগামীর শিশু শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।


১৭ মার্চ সকাল সাড়ে ১০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের (জবিসাকে) উদ্যোগে বিবিএ ভবনের নিচ তলায় 'বঙ্গবন্ধু ও আগামীর শিশু' ব্যানারে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি তামজিদা ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এ সম্পর্কিত একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে।


সভাপতি তামজিদা ইসলাম বলেন, শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আমাদের সাংস্কৃতিক কেন্দ্র সব সময় আয়োজন করে থাকে, এইবার ও আমরা আয়োজন করেছি। সবার অংশগ্রহণ প্রত্যাশা করছি।


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, প্রতিবছরই আমরা জাতির পিতার জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে এমন আয়োজন করে থাকি। বিভিন্ন স্কুল থেকে শিশুরা এই আয়োজনে অংশগ্রহণ করে।


প্রতিযোগিতায় 'ক' বিভাগে ১ম শ্রেণী থেকে ৩য় শ্রেণী, 'খ' বিভাগে ৪র্থ থেকে ৭ম শ্রেণী এবং 'গ' বিভাগে ৮ম থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।


প্রতিযোগিতায় আর্ট পেপার সরবরাহ করা হবে। এবং অন্যান্য সামগ্রি প্রতিযোগিকে নিয়ে আসতে হবে। প্রতিযোগিতায় নির্বাচিত শিল্পকর্মে তিন বিভাগে ৯টি পুরস্কার, সনদ এবং ক্রেস্ট প্রদান করা হবে।


বিবার্তা/রুদ্র/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com