জবির বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শাহাদাত-প্রান্ত
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০৭
জবির বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শাহাদাত-প্রান্ত
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহাদাত হোসেন সরকার (নয়ন) কে সভাপতি এবং প্রান্ত ঘোষকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের সাক্ষরে প্যাডে কমিটি ঘোষিত হয়।


নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মো. আলিফ আল সামি, মাহিন জামান, জান্নাতুল সাদিয়া রাপ্পি, মো. ইয়াসির ইসলাম ও সাখাওয়াত হোসেন সাদ।


যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাকসুদুল ইসলাম আরাফাত, রবিউল ইসলাম, অন্তর হোসেন মোল্লা ও মোহাম্মদ রোমান।


এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন নুর আলম শুভ। কোশাধ্যক্ষ: পার্থ প্রতিম সাহা, দপ্তর সম্পাদক: আফজাল হোসেন, ক্রীড়া সম্পাদক: মো. রিফাত ইসলাম ঢালী, সাংস্কৃতিক সম্পাদক: তামান্না ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: জুনায়েদ আহমেদ খান জিদান, অনুষ্ঠান ও কর্মসূচি সম্পাদক: হ্যাপি আক্তার, শিক্ষা ও গবেষণা সম্পাদক: নিশো আক্তার, তথ্য ও প্রচার সম্পাদক: সাইদুল বাষার। এছাড়াও দীপ্ত মন্ডল, চয়ন চৌধুরি, অর্পিতা কংসবনিক, আনভি ইসলাম রয়েছেন কার্যনির্বাহী সদস্য হিসাবে।


এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি শাহাদাত বলেন, সংগঠন সভাপতি হিসেবে আমি চাই সংগঠন কার্যক্রম আরো বেশি সক্রিয় করতে, সৃজনশীল ও মননশীল চিন্তা চেতনা উন্নয়ন জন্য বিভিন্ন সাংস্কৃতিক ও একাডেমি কার্যক্রম পরিচালনা করতে। আমাদের ইতিহাস ও ঐতিহ্য কথা বাকি ছাত্রকল্যাণের শিক্ষার্থী মাঝে ছড়িয়ে দিতে, পাশাপাশি বিক্রমপুর তথা মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে আন্তরিকতা ও ভালোবাসা বৃদ্ধি করতে।


নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রান্ত ঘোষ বলেন, দায়িত্ব যেহেতু পেয়েছি নিজের সর্বোচ্চটা দিয়ে ছাত্রকল্যাণ এর শুভ কাজে নিজেকে নিয়োজিত রাখবো। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মুন্সিগঞ্জের শিক্ষার্থীরা সবসময় পাশে পাবে আমাকে। সংগঠনের গতিশীলতা ধরে রাখতে কমিটির সবাইকে সাথে নিয়ে সর্বদা সচেষ্ট থাকবো।


বিবার্তা/রুদ্র/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com