শতভাগ পাস নঈম নিজাম ডিগ্রী কলেজে
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৬
শতভাগ পাস নঈম নিজাম ডিগ্রী কলেজে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবারের এইচএসসি পরীক্ষার ফলাফলে  কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় একমাত্র প্রতিষ্ঠান হিসেবে শতভাগ পাসের সুনাম অর্জন করল হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রী কলেজ । 


শতভাগ পাসের নৈপুণ্য অর্জন করায় হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রী কলেজ ক্যাম্পাসে উৎসবের আমেজ বয়ে যাচ্ছে।


জানা যায়, হেসাখাল নঈম নিজাম ডিগ্রী কলেজ থেকে যে সকল শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে তাদের সকলেই কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণদের মধ্যে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। জিপিএ-৫ প্রাপ্তদের মধ্যে দুইজন গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।


আজ ফলাফল ঘোষণার পর হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রী কলেজ উপজেলায় একমাত্র শতভাগ পাসের প্রতিষ্ঠান হওয়ার সংবাদে এলাকাবাসী, শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে খুশির আমেজ বয়ে যাচ্ছে।


কলেজ অধ্যক্ষ আবদুল মতিন জানান, কলেজ গভর্নিং বডির সম্মানিত সভাপতি নঈম নিজাম এর নির্দেশনায় এবং কলেজের শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় এইচএসসিতে শতভাগ পাশের নৈপুণ্য অর্জন সম্ভব হয়েছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।      


তিনি আরও জানান, কলেজটিতে যে সকল শিক্ষার্থীদের পড়াশুনা করছে তাদের বিনা বেতনের অধ্যয়নের সুযোগ প্রদানের পাশাপাশি উপবৃত্তি, শিক্ষা উপকরণও প্রদান করা হয়ে থাকে। ভবিষ্যতেও শতভাগ পাশের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com