পাবিপ্রবি শাখা ছাত্রলীগের ২০০ শীতার্তকে শীত সামগ্রী বিতরণ
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৪
পাবিপ্রবি শাখা ছাত্রলীগের ২০০ শীতার্তকে শীত সামগ্রী বিতরণ
পাবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ২০০ অসহায় ও শীতার্তের মাঝে শীত সামগ্রী বিতরণ করেছে।


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর পরিচালনায় শীত সামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এস.এম. মোস্তফা কামাল খান, উপ-উপাচার্য, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ডা. কে. এম সালাহ্ উদ্দীন,কোষাধ্যক্ষ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মো. কামাল হোসেন, প্রক্টর,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সমীরন কুমার শাহ, ছাত্র-উপদেষ্টা, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।



সংগঠনটির সাধারণ সম্পাদক মো. নূরুল্লাহ বলেন, শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উদ্যোগে আজকের এই শীত সামগ্রী বিতরণ কর্মসূচি। করোনা মহামারিকালে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিল। “স্মার্ট বাংলাদেশ” গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ যেকোনো দুর্যোগ দুর্বিপাকে, সঙ্কট-সংশয় সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছে। এই তীব্র শীতেও শীতার্ত সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করে মানবিকতায় অগ্রদূত বাংলাদেশ ছাত্রলীগ তার ধারাবাহিকতা রক্ষা করে যাবো। এখনও ছাত্রলীগ মানুষের পাশেই আছে। আমরা পাবিপ্রবি ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তার সুযোগ্য কন্যা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা “ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ” বাংলাদেশ ছাত্রলীগই এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।



এই কর্মসূচির জন্য পাবিপ্রবির প্রশাসন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখাকে ধন্যবাদ জানায়। তারা আরো বলেন যে, অতীতে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিল। আজকের এই কর্মসূচি ছাত্রলীগের সেবামূলক কার্যক্রমের বহিঃপ্রকাশ।, বাংলাদেশ ছাত্রলীগ এভাবে সব সময় মানুষের পাশে থাকবে।


এ সময় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com