‘জীবন ঘনিষ্ঠ ও কর্মমুখী শিক্ষা গ্রহণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ গঠন করতে হবে’
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪৯
‘জীবন ঘনিষ্ঠ ও কর্মমুখী শিক্ষা গ্রহণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ গঠন করতে হবে’
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জীবন ঘনিষ্ঠ ও কর্মমুখী শিক্ষা গ্রহণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।


১ ফেব্রুয়ারি, বুধবার ছাত্র-শিক্ষক কেন্দ্রে ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব আয়োজিত দু'দিনব্যাপী "ক্যারিয়ার ফেস্ট' উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।


দু'দিনব্যাপী এই "ক্যারিয়ার ফেস্ট'-এ দেশের ৩০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। চাকুরিপ্রার্থী শিক্ষার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জীবনবৃত্তান্ত জমা দিতে পারবে।



উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিভিন্ন চাকুরিদাতা প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী শিক্ষার্থীদের দক্ষ পেশাজীবী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করেন। ক্যারিয়ার ফেস্ট' আয়োজনের জন্য সংশ্লিস্টদের ধন্যবাদ জানিয়ে উপাচার্য বলেন, এই উদ্যোগ চাকুরিপ্রার্থী ও চাকুরিদাতাদের মধ্যে একটি যোগসূত্র রচনা করবে।


ঢাকা ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের সভাপতি কায়সার সেলিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় ছাত্র-শিক্ষক কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. সিকদার মনোয়ার মুর্শেদ, ক্যারিয়ার ক্লাবের মডারেটর সহযোগী অধ্যাপক মো. রাশেদুর রহমান, ক্লাবের সাধারণ সম্পাদক গৌৱৰ পাল প্রমুখ উপস্থিত ছিলেন। ক্লাবের কোষাধ্যক্ষ মুবিনা সুলতানা অনুষ্ঠান সঞ্চালন করেন।


বিবার্তা/সাইদুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com