বশেমুরবিপ্রবি'র সাহিত্য সংসদের নেতৃত্বে মামুন ও আছান
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ২২:৩১
বশেমুরবিপ্রবি'র সাহিত্য সংসদের নেতৃত্বে মামুন ও আছান
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সাহিত্য সংসদ ২০২৩ সালের জন্য নবগঠিত কমিটির সভাপতি আবদুল্লাহ্ আল মামুন এবং সাধারণ সম্পাদক আছান উল্লাহ নিৰ্বাচিত হয়েছেন।


সোমবার (২৩ জানুয়ারি) বশেমুরবিপ্রবি সাহিত্য সংসদের সদ্য বিদায়ী সভাপতি নিশাত নাবিলাহ্ আহম্মেদ ও সাধারণ সম্পাদক সোহেল সাক্ষরিত এক লিখিত বিবৃতিতে ২০২৩ সেশনের নতুন কমিটিকে অনুমোদন দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।


নবগঠিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের (২০১৯-২০) শিক্ষাবৰ্ষের শিক্ষাৰ্থী আবদুল্লাহ্ আল মামুন, সাধারণ সম্পাদক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের (২০১৯-২০) শিক্ষাবৰ্ষের শিক্ষাৰ্থী আছান উল্লাহ।


এছাড়াও সাংগঠনিক সম্পাদক অপূর্ব সুত্রধর, সহ সাংগঠনিক সম্পাদক মুসলিমা খানম, সংসপ্তক সম্পাদক মামুনুর রশীদ, অর্থ সম্পাদক মো. তুহিন হাসান, প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদৌস অরবী, দফতর সম্পাদক মুবিনুল হক, সাংস্কৃতিক সম্পাদক তন্ময় মজুমদার, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক শরিফ মাহামুদ, ভ্রমণ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার মীম দায়িত্ব পালন করবেন।


সদ্য নির্বাচিত সভাপতি আবদুল্লাহ্ আল মামুন বলেন, সাহিত্য, বুদ্ধিভিত্তিক জ্ঞান চর্চা আর সৃজনশীলতাকে স্লোগানে রেখে দীর্ঘ পাঁচ বছর ধরে ক্যাম্পাসে কাজ করে যাচ্ছে বশেমুরবিপ্রবি সাহিত্য সংসদ‌। নিয়মিত সাহিত্য আড্ডা আয়োজনের মধ্য দিয়ে ক্যাম্পাসে সাহিত্যের সত্য আর সৌন্দর্য ছড়িয়ে দিচ্ছে আমাদের সাহিত্য সংসদ।


সাধারণ সম্পাদক আছান উল্লাহ বলেন, বশেমুরবিপ্রবি সাহিত্য সংসদ তার প্রধান উদ্দেশ্যকে সামনে রেখে সাহিত্য ও বুদ্ধিবৃত্তিক জ্ঞান এবং সৃজনশীলতার চর্চা অক্ষুণ্ণ রাখার লক্ষ্যে কাজ করে যাবে। আশা করছি, বশেমুরবিপ্রবিতে মননশীল পাঠকগণের নানামুখী সাহিত্যচর্চার মাধ্যম হিসেবে বশেমুরবিপ্রবি সাহিত্য সংসদ হবে এক বিশেষ প্লাটফর্ম। সাহিত্য সংসদকে আরও সামনে এগিয়ে নিতে সবার দোয়া প্রত্যাশা করছি।


বিবার্তা/অহনা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com