ব্রাজিল ভক্তদের স্লোগানে মুখরিত বশেমুরবিপ্রবি ক্যাম্পাস
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৮:৫৫
ব্রাজিল ভক্তদের স্লোগানে মুখরিত বশেমুরবিপ্রবি ক্যাম্পাস
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ব্রাজিল ফুটবল ভক্তদের পক্ষ থেকে একটি আনন্দ র‍্যালির আয়োজন করা হয়।


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১২.৩০টায় বশেমুরবিপ্রবির জয়বাংলা চত্তর থেকে র‍্যালিটি বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। এসময় শিক্ষার্থীরা জার্সি গায়ে পতাকা হাতে নিয়ে আনন্দ র‌্যালিতে যোগদান করেন। আনন্দ র‍্যালিতে পতাকা, ব্যানার, ফেস্টুন ও ঢাক-ঢোল বাজিয়ে প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমারের স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে তোলে দলটির ভক্তরা ।



এদিকে বহুদিন পর তাদের মিশন হেক্সা সফলতা পাবে এবং আসন্ন বিশ্বকাপে ব্রাজিল ভালো খেলে বিশ্বকাপ লাভ করবে বলে প্রত্যাশা করেন বশেমুরবিপ্রবির ব্রাজিল সমর্থকরা।


র‍্যালিতে অংশগ্রহণকারী ব্রাজিলের সমর্থক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অনন্যা রহমান বলেন, ‘‘আজকে ব্রাজিলের খেলা তাই ব্রাজিলকে শুভকামনা জানানোর জন্য বশেমুরবিপ্রবি ব্রাজিল ফ্যান ক্লাব থেকে একটি আনন্দ র‍্যালির আয়োজন করা হয়েছে’’।



তিনি আরও বলেন, হারলেও ব্রাজিল, জিতলেও ব্রাজিল। বহু বছর ধরে আমরা মিশন হেক্সার প্রত্যাশায় আছি। আশা করি ব্রাজিল ভালো খেলবে এবং ইনশাআল্লাহ কাতার বিশ্বকাপ এবার ব্রাজিল নিবে।


সমাজবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আনজুমান আরা আঁখি বলেন, ‘‘আমরা খুব আশাবাদী ব্রাজিলকে নিয়ে, আশা করি ব্রাজিল এবার বিশ্বকাপ জয় করবে’’।


বিবার্তা/অহনা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com