সাত কলেজে ভর্তিচ্ছুদের পাশে ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ
প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ২১:৪৩
সাত কলেজে ভর্তিচ্ছুদের পাশে ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ
ঢাকা কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ভর্তি পরীক্ষায় ভোলা জেলাসহ সারাদেশ থেকে আগত শিক্ষার্থীদের প্রয়োজনীয় নানা তথ্য দিয়ে সহযোগিতা করার লক্ষ্যে হেল্প ডেস্ক স্থাপন করেছে ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ।


শুক্রবার (১২ আগস্ট) বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার সময় ঢাকা কলেজের মূল ফটকের সামনে হেল্প ডেস্ক স্থাপন করে ছাত্র সংগঠনটি। শিক্ষার্থীদের আসন বিন্যাস খুঁজে দেয়া, মাস্ক, ব্যাগ, ঘড়ি ও মোবাইল জমা রাখাসহ বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করে।


এ বিষয়ে সংগঠনটির সভাপতি মেহেদী হাসান বলেন, ভোলা জেলার ঢাকা কলেজের সকল ছাত্রদের সমন্বয়ে গঠিত ছাত্রকল্যাণ পরিষদ ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে সাত কলেজের ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তার জন্য হেল্প ডেস্ক বসানো হয়। ভোলাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পরীক্ষার্থীদের ব্যাগ, মোবাইলসহ সব ধরনের ডিভাইস এবং অন্যান্য সামগ্রী যা নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশের অনুমতি নেই তা জমা রাখি এবং পরীক্ষা শেষে এসব জিনিপত্র হস্তান্তর করি। পাশাপাশি তাদের প্রয়োজনীয় তথ্য দিয়ে সহায়তা করা হয় এবং বাকি ভর্তি পরীক্ষার সময়ও আমাদের এই সেবা চলমান থাকবে। বলাবাহুল্য, যে সকল কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়ে আমাদের ঢাকা কলেজে ভর্তির সুযোগ পাবে তাদের সব ধরনের সহায়তায় ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ সবসময় পাশে থাকবে ইনশাআল্লাহ।


উক্ত সহায়তা কেন্দ্রে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক জিহাদ আসলাম, তানসেন রুবেল, রাকিব হাওলাদার, হোসাইন সৌরভ, নাহিদ, রাশেদ, রাবিদ, জাফর, নাঈম, সাদ আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।


এছাড়াও অন্যান্য জেলা ভিত্তিক ছাত্র সংগঠনের মধ্যে বগুড়া ছাত্রকল্যাণ পরিষদ, লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ, ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদ, নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ ও বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদসহ আরো কয়েকটি সংগঠন ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতা করেছে।


বিবার্তা/সাখাওয়াত/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com