শিক্ষা
রায়হান স্কুল এ্যান্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১৬:৩১
রায়হান স্কুল এ্যান্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

লালবাগ থানাধীন আজিমপুর, ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত রায়হান স্কুল এ্যান্ড কলেজ এর ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠান শুক্রবার বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশন হল, নিউ বেইলি রোডে অনুষ্ঠিত হয়েছে।


ডাবল ডেকার BRTC বাসে মেয়র হানিফ মোহাম্মদ জামে মসজিদ রোড পর্যন্ত যাতায়াতের মাধ্যমে প্রায় ৫০০ শিক্ষার্থী, অভিভাবক, অভ্যাগত অতিথির উপস্থিতিতে co-curricular এই activities অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির স্পন্সর ও সার্বিক সহযোগিতায় ছিল HREHF, প্রত্যাশা (A Quality Education), রায়হান ফিটনেস (The Best GYM in Bangladesh), ধরিত্রী প্রপার্টিজ লিঃ এবং প্রাণপ্রিয় শিক্ষার্থীবৃন্দ ও সম্মানিত অভিভাবক, শ্রদ্ধীয় শিক্ষকমণ্ডলী, শিক্ষা প্রশাসকবৃন্দ।


অনুষ্ঠানটিতে প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল রহিমা আফরোজ মিলি তাঁর স্বাগত ভাষণে বলেন, স্বাপ্নিক এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রা যেন অগ্রগামী থাকে, সোনার বাংলা গড়ার শপথে দৃপ্ত পায়ে প্রজন্ম থেকে প্রজন্ম বিনির্মাণে আগুয়ান হয়।
"হে নবীন করো হানি দ্বারে
নবযুগ ডাকিছে তোমারে"


অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হয়। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ দিয়ে শুরু এই অনুষ্ঠানটি জাতীয় সংগীত, শপথ পাঠ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com